ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইন্টারে অভিষেকে লুকাকুর গোল

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৭ ৩:৩৫:২১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৭ ৩:৩৭:১৩ পিএম
ইন্টারে অভিষেকে লুকাকুর গোল

ক্রীড়া ডেস্ক : মৌসুমের শুরুতে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ৮০ মিলিয়ন ইউরোতে রোমেলু লুকাকুকে দলে ভিড়িয়েছে ইন্টার মিলান। এত চড়া মূল্যে তাকে কেন নেওয়া হয়েছে তা সমর্থকদের দেখালেন ইন্টার মিলানে অভিষেকেই। সিরি’আতে লিসসের বিপক্ষে গোল করে ইন্টারে নিজের অভিষেকটা রাঙিয়ে রেখেছেন বেলজিয়ান এ তারকা।

সিরি’আর ক্লাবে খেলা নাকি শৈশবের স্বপ্ন ছিল লুকাকুর। তাই ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ক্লাবে থাকাকালীন ইন্টার মিলানের প্রস্তাব পেয়ে সাড়া দিতে দেরি করেননি ২৬ বছর বয়সি তারকা। নাম লিখিয়ে ফেলেন সান সিরোর ক্লাবটিতে। গতকাল ম্যাচের ৬০ মিনিটে তার গোল থেকে লিসসের বিপক্ষে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় নেরাজ্জুরিরা। শেষ পযর্ন্ত তার দল ম্যাচটি জিতে ৪-০ গোলে। এর মধ্য দিয়ে ইন্টার মিলানসহ চার ক্লাবের অভিষেকেই গোল পেয়েছিলেন এ তারকা স্ট্রাইকার।

তবে অভিষেকেই লুকাকুর এমন গোলে ভেসে যেতে চাইছেন না ইন্টার মিলান কোচ অ্যান্তেনিও কন্তে। তিনি মনে করেন এখনো নিজের সেরাটা বাকি রয়েছে লুকাকুর। লিসসের বিপক্ষে জয়ের পর ইতালিয়ান কোচ বলেন, ‘রোমেলু লুকাকু কোন মাপের খেলোয়াড় আজ রাতে তা সে দেখিয়েছে। সে দক্ষ খেলোয়াড় তবে এখনো নিজের সেরাটা দেখায়নি।’

২০১৭ সালের জুলাই ৭৫ মিলিয়ন পাউন্ডের বিনিমেয়ে এভারটন থেকে ইউনাইটেডে যোগ দেন লুকাকু।   ওল্ড ট্রাফোর্ডে থাকাকালীন সব প্রতিযোগিতা মিলিয়ে ৯৬ ম্যাচে ৪২ গোল করেছেন তিনি। 


রাইজিংবিডি/ঢাকা/২৭ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন