ঢাকা, বুধবার, ৭ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইপিএল ম্যাচ উপভোগ করবেন তিন বাংলাদেশি

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১২ ৬:৫৭:০০ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১২ ৬:৫৭:০০ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : যুক্তরাজ্যে গিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) কয়েকটি খেলা  সরাসরি উপভোগ করতে পারবেন তিন বাংলাদেশি।

তারা হলেন- সুমন সাহা, প্রবীর কুমার পোদ্দার ও শামীম আহম্মেদ। আন্তর্জাতিক লুব্রিকেন্ট প্রতিষ্ঠান গাল্ফ ওয়েল বাংলাদেশ লিমিটেড তাদের এ সুযোগ করে দেয়। বিজয়ী তিন জনই প্রতিষ্ঠানটির ডিস্ট্রিবিউটর। গাল্ফ ওয়েল বিশ্বব্যাপী ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবল দলের অফিসিয়াল পাটর্নার হিসেবে কাজ করছে।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে গাল্ফ ওয়েল বাংলাদেশ লিমিটেড এর সিইও অম্লান মিত্র লটারিতে বিজয়ী ৩ জনের নাম ঘোষণা করে তাদের হাতে টিকিট তুলে দেন।

এ সময় তিনি বলেন, গাল্ফ ওয়েল এর সৌজন্যে আগামী কয়েক বছরে বাংলাদেশ থেকে আরো অনেক প্রতিনিধি এরকম খেলা সরাসরি দেখার সুযোগ পাবে। এবারের বিজয়ীরা ইপিএলর  ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের খেলা উপভোগ করবেন।

উল্লেখ্য, গাল্ফ ওয়েল বাংলাদেশ লিমিটেড একটি লুব্রিকেন্ট যা বহুজাতিক কোম্পানি হিন্দুজা গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান। অনুষ্ঠানে আরো জানানো হয়, লুব্রিকেন্ট প্রতিষ্ঠানগুলোর মধ্যে অল্প সময়ে গাল্ফ ওয়েল বাংলাদেশে ৫ম স্থান অর্জন করেছে। গুণগত মানের কারণে যা বাংলাদেশের বাজারে আরো  উত্তরোত্তর এগিয়ে যাচ্ছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন