ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

উইন্ডিজ সফরের আগে মিয়ামিতে বিরাট-আনুষ্কা

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-০১ ৬:১৪:০২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-০১ ৬:১৪:০২ পিএম

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে শুরু হচ্ছে ভারতের বিশ্বকাপ পরবর্তী অধ্যায় ৷ ওই সফরের প্রথম দু’টি ম্যাচে যুক্তরাষ্ট্রে খেলবে ভারত ৷ মার্কিন মুলুকে ব্যাট হাতে নামার আগে স্ত্রী আনুষ্কা শর্মার সঙ্গে মিয়ামিতে অবসর কাটাতে দেখা গেল ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফ্লোরিডায় হবে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচ ৷ এরপরই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে উড়ে যাবে দু’দল। টি-টোয়েন্টি সিরিজ ছাড়াও তিন ম্যাচের ওয়ানডে এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত ৷ এর আগে মার্কিন যুক্তরাষ্ট্র থেকেই বিরাটের সফরসঙ্গী বলিউড কুইন আনুষ্কা শর্মা৷

ফ্লোরিডায় মাঠে নামার আগে আনুষ্কার সঙ্গে মিয়ামির রেস্টুরেন্টে দেখা গেছে কোহলিকে৷ মার্কিন মুলুকে ভক্তদের সঙ্গে ছবি তুলতে দেখা গেছে তাদের। সেলিব্রিটি কাপলের সঙ্গে তাদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন ভক্তরা।

বিরাটের সঙ্গে বিয়ের পর থেকে প্রায় প্রতিটি সফরের ভারত অধিনায়কের সফরসঙ্গী হয়েছেন আনুষ্কা ৷ ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে সদ্যসমাপ্ত ২০১৯ বিশ্বকাপেও বোর্ডর নিয়ম তোয়াক্কা না-করেই ১৫ দিনের বেশি বিরাটের সফরসঙ্গী ছিলেন আনুষ্কা ৷ বিশ্বকাপ চলাকালীনও প্রায়শই দেখা গিয়েছে বিরুষ্কাকে ৷ বিশ্বকাপে সেমিফাইনালেই শেষ হয়ে যায় বিরাটদের দৌড় ৷ শেষ চারের লড়াইয়ে নিউজিল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ম্যান ইন ব্লুরা।

 

রাইজিংবিডি/ঢাকা/১ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন