ঢাকা, বুধবার, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২০ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

উন্মুক্ত হলো নিপুণের ‘রং’ (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১২ ৫:০৪:৪০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১২ ৬:৪৯:২০ পিএম

বিনোদন ডেস্ক: জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অন্তর্জালে উন্মুক্ত করলেন চিত্রনায়িকা নিপুণের প্রথম মিউজিক ভিডিও ‘রং’।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর অভিজাত এক হোটেলে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিএমভির ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করেন তিনি। এরপর প্রজেক্টরে প্রদর্শিত হয় মিউজিক ভিডিওটি।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ‘একজন মুক্তিযোদ্ধার দুই যোগ্য সন্তান নিপুণ ও পলিন। দুই বোনের এই অসাধারণ আয়োজনে আসতে পেরে আমার ভালো লাগছে। পলিন পেশায় চিকিৎসক, থাকেন প্রবাসে। তবু তিনি যে বাংলা গান হৃদয়ে ধারণ করেন, তারই প্রমাণ এই গান। অন্যদিকে তার বোন নিপুণ আমাদের দেশের জনপ্রিয় একজন অভিনেত্রী। তিনি অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। তাই দুই বোনের এই গানের সফলতা কামনা করছি।’

তিনি আরো বলেন, ‘আমাদের সংগীতে, অভিনয় জগতে অনেক মেধাসম্পন্ন মানুষ রয়েছেন। তাদের প্রতিভাকে সবার সামনে তুলে আনার জন্য যারা সহযোগিতা করছেন, শিল্পীদের সত্যিকারের শিল্পী করে গড়ে তোলার জন্য যারা নিয়মিত কাজ করছেন- তাদেরকেও আমি অভিনন্দন চাই।’

নিপুণ বলেন, ‘গেল কয়েক বছরে অন্তত এক হাজারবার মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তুাব পেয়েছি। করিনি। কারণ, পছন্দ হয়নি নানা কারণে। এবার হলাম। কারণ, কাজটি আমি নিজের হাতেই করেছি। যেটাতে কোনো ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে স্পেশাল একটা কারণও আছে।’

নিপুণের সেই বিশেষ কারণ হলো তার আপন বোন পলিন। লন্ডনপ্রবাসী পলিন পেশায় চিকিৎসক। তবে গানের সঙ্গে জড়িয়ে আছেন ছোটবেলা থেকেই। যদিও এর আগে আনুষ্ঠানিকভাবে নিজের গান প্রকাশ করা হয়নি। সম্প্রতি নিপুণের উৎসাহে এই গানটি গেয়েছেন পলিন। এ মিজানের কথায় গানটি তৈরি করেছেন দেশের অন্যতম সংগীত পরিচালক শওকত আলী ইমন। 

‘রং’ শিরোনামে পার্টি মুডের এই বিশেষ গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। যেখানে শিল্পী পলিনের পাশাপাশি মডেল হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। গানটির নির্মাণ ব্যয় প্রায় ৩০ লাখ টাকা!
‘রং’ উন্মোচন অনুষ্ঠানে গানটির কণ্ঠশিল্পী পলিন, মডেল নিপুণ, গীতিকার এ মিজান, সুরকার শওকত আলী ইমন, সিএমভির কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রজগতের জনপ্রিয় মুখ রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, পপি, অপু বিশ্বাস, ইমন, সাইমনসহ অনেকেই।

দেখুন: ‘রং’ গানটি




রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৯/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন