ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

উপজেলা পরিষদ নির্বাচন : জয়দেবপুর থানার ওসি প্রত্যাহার

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ১০:৫৬:২৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১২ ১০:৫৬:২৬ পিএম
উপজেলা পরিষদ নির্বাচন : জয়দেবপুর থানার ওসি প্রত্যাহার
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : নির্বাচন কমিশনের নির্দেশে গাজীপুরের জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামানকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার রাত ৮টায় গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘বুধবার নির্বাচন কমিশন কার্যালয় থেকে ওসি আসাদুজ্জামানকে প্রত্যাহারের আদেশ পেয়েছেন।’

আগামী ১৮ জুন গাজীপুর সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওই নির্বাচনে উপজেলার বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী ইজাদুর রহমান মিলনকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি দেওয়ার অভিযোগ উঠে ওসি আসাদুজ্জামানের বিরুদ্ধে। এ ব্যাপারে ইজাদুর রহমান ওসির প্রত্যাহার চেয়ে নির্বাচন কমিশন ও পুলিশ সুপার বরাবর আবেদন করেছিলেন।

অভিযোগে ইজাদুর রহমান চৌধুরী উল্লেখ করেছিলেন, গত ২৯ মে বিকেল সোয়া ৩টার দিকে ওসি মো. আসাদুজ্জামান ওই থানার এএসআই হারুন অর রশিদের মোবাইলফোন থেকে তাকে কল দেন। ফোনে ওসি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তার (ইজাদুর রহমান মিলন) প্রার্থিতা প্রত্যাহার করতে বলেন। এজন্য তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রীনা পারভীনের সঙ্গে কথা বলতে বলেন। ওসি বলেন, যদি তিনি প্রার্থিতা প্রত্যাহার না করেন তবে তার নির্বাচনী কাজ যারা করবে তাদের বিরাট অসুবিধা হবে এবং কর্মীদের মামলা-হামলা দিয়ে ব্যাপক ক্ষতি করা হবে।

তিনি আরো উল্লেখ করেন, নির্বাচনের সময় বা নির্বাচনের পরে যদি বর্তমান ওসি আসাদুজ্জামান এই থানায় থাকে তাহলে তার জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতি হবে। এ ব্যাপারে তিনি নিজের ও তার কর্মীদের নিরাপত্তার জন্য পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন।



রাইজিংবিডি/গাজীপুর/১২ জুন ২০১৯/হাসমত আলী/সাইফুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge