ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এক অ্যাকশন দৃশ্যেই ব্যয় ৪৫ কোটি রুপি!

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৭ ৩:৪৪:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৭ ৩:৪৪:৫১ পিএম
রাম চরণ, এসএস রাজামৌলি, জুনিয়র এনটিআর

বিনোদন ডেস্ক: নির্মাতা এস এস রাজামৌলি। তার পরিচালনায় নির্মিত বাহুবলি সিনেমা বিশ্বজুড়ে সাফল্য পায়। এবার তিনি নির্মাণ করছেন ট্রিপল আর। এতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ।

ট্রিপল আর সিনেমাটিতে দর্শকরা হাই অকটেন অ্যাকশন দৃশ্য দেখতে পাবেন। খুব শিগগির সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করবেন নির্মাতারা। এতে জুনিয়র এনটিআর ও রাম চরণের সঙ্গে আরো দুই হাজার অতিরিক্ত ব্যক্তি থাকবে। দৃশ্যটিতে ব্যয় হবে ৪৫ কোটি রুপি। বলিউডলাইফ ডটকমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

সিনেমাটিতে আরো অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, অভিনেতা অজয় দেবগনসহ অনেক তারকা অভিনয়শিল্পী। এতে অন্যতম বড় চমক ছিলেন ব্রিটিশ অভিনেত্রী ডেইজি এডগার জোন্স। জুনিয়র এনটিআরের বিপরীতে পর্দায় হাজির হওয়ার কথা ছিল কোল্ড ফীট, ওয়ার অব দ্য ওয়ার্ল্ড, পন্ড লাইফখ্যাত এই ব্রিটিশ অভিনেত্রীর। কিন্তু সিনেমাটি থেকে সরে যান তিনি। তার পরিবর্তে অভিনেত্রী সাই পল্লবীকে সিনেমাটিতে দেখা যেতে পারে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

ট্রিপল আর সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রাম চরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প তৈরি। সিনেমাটির বাজেট ৩৫০-৪০০ কোটি রুপি। চারটি ভাষায় সিনেমাটির শুটিং চলছে। তবে দশটির বেশি ভাষায় এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। ২০২০ সালের ৩০ জুলাই সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।



রাইজিবিডি/ঢাকা/৭ জুন ২০১৯/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন