ঢাকা, সোমবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘এখন সংসারই আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-০৭ ৮:২৫:১৬ এএম     ||     আপডেট: ২০১৯-০৯-০৭ ১:৩০:৩৪ পিএম

বিনোদন ডেস্ক: লাক্স তারকা অভিনয়শিল্পী ঈশানা খান। গত জুলাইয়ে অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তারপর স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়া পাড়ি জমান এই অভিনেত্রী। 

নতুন সংসার ও প্রবাস জীবন নিয়ে অস্ট্রেলিয়া থেকে রাইজিংবিডির সঙ্গে কথা বলেছেন ঈশানা খান। উচ্ছ্বাস প্রকাশ করে এ অভিনেত্রী বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমি ভালো আছি। প্রবাস জীবন এবং নতুন জীবন দুটোই ভালো কাটছে।’

বর্তমানে পুরোপুরি সংসারে মনোনিবেশ করেছেন ঈশানা। খুব শিগগির দেশে ফেরার বিষয়টিও অনিশ্চিত। কাজে ফেরা প্রসঙ্গে ঈশানা বলেন, ‘কাজ ছেড়ে দিয়েছি বা ফিরব কি ফিরব না— এই ব্যাপারে আমি এখনো কিছু বলিনি। এখন সংসারই আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ। আর যেহেতু এখন অস্ট্রেলিয়াতে আছি, তাই কাজও করা হচ্ছে না।’

 

 

ঈশানার বর সারিফ অস্ট্রেলিয়ায় ন্যাশনাল ব্রডব্যান্ড নেটওয়ার্কে (এনবিএন) নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছেন। তবে বাংলাদেশে থাকাকালীন চ্যানেল ওয়ান, আরটিভি ও এটিএন বাংলায় নিয়মিত উপস্থাপনা করতেন। পরবর্তী সময়ে মডেল হিসেবেও বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেন। শুধু তাই নয়, কয়েকটি টেলিভিশন নাটকেও অভিনয় করেছেন সারিফ।

ঈশানা অভিনীত নতুন নাটক ‘চিটার ডটকম’। গ্রামের তিনজন প্রতারকের গল্প নিয়ে নাটকটির গল্প এগিয়েছে। ধারাবাহিক এ নাটক নির্মাণ করেছেন শামীম জামান। গত ৩ সেপ্টেম্বর থেকে বেসরকারি টেলিভিশন নাগরিক টিভিতে এর প্রচার শুরু হয়েছে।


রাইজিংবিডি/ঢাকা/৭ সেপ্টেম্বর ২০১৯/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন