ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এনআইএস লোগো বিজয়ীকে পুরস্কারের টাকা হস্তান্তর

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১৭ ১২:৩০:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১৭ ৫:৩৩:৫২ পিএম

সচিবালয় প্রতিবেদক : মন্ত্রিপরিষদ বিভাগের জাতীয় শুদ্ধাচার সহায়তা প্রকল্পের এনআইএস  (national Integrity Strategy)  লোগো  প্রতিযোগিতা ১৫-এর বিজয়ী নকশাকারকে পুরস্কারের টাকা হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার বেলা  সোয়া ১১টায় সচিবালয়ে বিজয়ী নকশাকার বুয়েটের স্থাপত্য বিভাগের প্রথম বর্ষের ছাত্র মোহাম্মদ মোস্তাকিম বিল্লাহর হাতে ১ লাখ টাকার চেক হস্তান্তর করেন মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম।  এ সময় ছিলেন, মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম, জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) বাংলাদেশের অফিস প্রধান টাকাটোশি নিশিকাতা, এনআইএস সাপোর্ট প্রকল্পের সিনিয়র কনসালট্যান্ট ও প্রাক্তন মন্ত্রিপরিষদ সচিব আলী ইমাম মজুমদার, প্রকল্প পরিচালক ও মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব সোলতান আহমদ, টিম লিডার আটশুশি টকুরা প্রমুখ।

জাইকার কারিগরি সহায়তায় মন্ত্রিপরিষদ বিভাগের জাতীয় শুদ্ধাচার সহায়তা প্রকল্পের জন্য এনআইএস লোগো  প্রতিযোগিতা ২০১৫-এর আয়োজন করা হয়। ৫ ডিসেম্বর পত্রিকার মাধ্যমে “মেতে উঠুন সৃষ্টি সুখের উল্লাসে জিতে নিন লক্ষ টাকা” বিজ্ঞপ্তি দিয়ে লোগো আহ্বান করা হয়। এতে সাড়া দিয়ে ১৩ জন প্রতিযোগী ৩৫টি ডিজাইন জমা দেন। এর মধ্যে মন্ত্রিপরিষদের কমিটির সুপারিশে বুয়েটের ছাত্র মোস্তাকিমের লোগো চূড়ান্তভাবে অনুমোদিত হয়।

 

 

 


রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/নঈমুদ্দীন/এসএন

ইউটিউব সাবস্ক্রাইব করুন