ঢাকা, বৃহস্পতিবার, ৬ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

এবার জেড গ্রিন কালারের অপো এফ৯

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৩ ৬:৩৭:১৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৩ ৬:৩৭:১৫ পিএম
এবার জেড গ্রিন কালারের অপো এফ৯
Walton E-plaza

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : নতুন বছরের শুরুতেই বাজারে আসতে যাচ্ছে অপো এফ৯ এর নতুন সংস্করণ ‘জেড গ্রিন’। বিশেষ সংস্করণের আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন হ্যান্ডসেটটিতে অপো’র অন্যতম জনপ্রিয় হ্যান্ডসেট এফ৯-এর আকর্ষণীয় সব ফিচারই থাকবে। যেমন ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইন, যার ফ্রন্টে পর্যাপ্ত জায়গা জুড়ে সাজানো থাকবে রিসিভার, ক্যামেরা এবং লাইট সেন্সর। দৃষ্টিনন্দন সৌন্দর্যের পাশাপাশি থাকবে একই সঙ্গে একাধিক কাজ করার সুযোগ।

৯০.৮% উচ্চ অনুপাতের ১৯.৫:৯ ওয়াটারড্রপ স্ক্রিন জুড়ে নান্দনিক সৌন্দর্য ছড়িয়ে থাকবে। ওয়াটারড্রপ ডিজাইনের ধারণা থেকে ক্যামেরা এবং ফ্ল্যাশলাইট একসঙ্গে রাখা হয়েছে, অনেকটা দুটো পানির ফোঁটা একসঙ্গে রাখার মতো ব্যাপার। এছাড়া সাউন্ড কনডাকশনেও অপো নিয়ে এসেছে অনন্য উদ্ভাবন।

ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইনের স্ক্রিনে কোণগুলোকে গোলাকার করে সাজানোর ফলে হ্যান্ডসেটটি ব্যবহার করা অনেক বেশি সহজ ও আরামদায়ক হবে এবং দেখতেও চমৎকার লাগবে। স্ক্রিনে থাকা ফ্রন্ট কোটিং ফিল্ম সম্বলিত কালো রঙের ক্যামেরা হ্যান্ডসেটের ফ্রন্টের সম্পূর্ণতা প্রকাশ করে।

অপো এফ৯ জেড গ্রিন ফোনে ভিওওসি ফ্ল্যাশ চার্জিং সুবিধা থাকবে। এই ফিচারের মাধ্যমে মাত্র পাঁচ মিনিট চার্জ করে ফোনে দুই ঘণ্টা কথা বলা যাবে। অপোর ভিওওসি একটি যুগান্তকারী উদ্ভাবন যা সাধারণের চেয়ে ৪গুণ দ্রুততর সময়ে চার্জ সম্পন্ন করে। ভিওওসি ফ্ল্যাশ চার্জিং সিস্টেমে রয়েছে ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা, যা অ্যাডাপ্টার থেকে পোর্ট এবং ফোনের অভ্যন্তরীণ অংশগুলোকে সুরক্ষা দেয়। এছাড়াও ভিওওসি চার্জিংয়ে ফোনের তাপমাত্রায় কোনো পরিবর্তনও হয়না।

এর আগে সানরাইজ রেড, টুয়ালাইট ব্লু এবং স্ট্যারি পার্পল- এই তিনটি কালারে এফ৯ স্মার্টফোন বাজারে এনেছিল অপো।
 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ জানুয়ারি ২০১৯/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge