ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:
ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগ

এবার তৃতীয় রাউন্ডে চোখ খুলনার

আব্দুল্লাহ এম রুবেল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-১৩ ৯:৩৮:৪১ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১৩ ৯:৩৮:৪১ পিএম
এবার তৃতীয় রাউন্ডে চোখ খুলনার
Walton E-plaza

আব্দুল্লাহ এম রুবেল : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের প্রথম দুই রাউন্ডে খুব ভালো পারফরমেন্স করতে পারেনি খুলনা বিভাগ। বর্তমান চ্যাম্পিয়নরা দুই রাউন্ডেই ড্র করেছে।

রাজশাহীতে প্রথম রাউন্ডে রাজশাহী বিভাগের বিপক্ষে পয়েন্টও কম সংগ্রহ করেছে। আর খুলনায় দ্বিতীয় রাউন্ডে বরিশালের বিপক্ষে প্রথম ইনিংসে লিডসহ বোলিংয়ের পূর্ণ পয়েন্ট ও ব্যাটিংয়ের পয়েন্ট পেয়েছে।

প্রথম  দুই রাউন্ড থেকে ৬.৪১ পয়েন্ট সংগ্রহ করে আব্দুর রাজ্জাকের খুলনা দ্বিতীয় অবস্থানে রয়েছে। প্রথম দুই রাউন্ড থেকে টায়ার ওয়ানে ৯.৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রাজশাহী বিভাগ। তবে এবার খুলনার চোখ তৃতীয় রাউন্ডে। এই রাউন্ড থেকে আরও ভালোভাবে ঘুরে দাড়াতে চায় তারা। আগামী সোমবার থেকে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে তৃতীয় রাউন্ডে খুলনা বিভাগ মুখোমুখি হবে রংপুর বিভাগের। দলের কোচ ইমদাদুল বাশার রিপন বলেছেন, রংপুরের বিপক্ষে পূর্ণ পয়েন্টের জন্য মাঠে নামবে খুলনা বিভাগ।

তৃতীয় রাউন্ডে মাঠে নামার আগে শনিবার বিকেলে আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করে খুলনা বিভাগ। তবে বৃষ্টির কারণে মাঠে বেশিক্ষণ অনুশীলন করতে পারেনি তারা। পরে জিমেই সময় কাটান খুলনার ক্রিকেটাররা। রোববার বিকেলে ফের অনুশীলনে নামার কথা রয়েছে খুলনা বিভাগীয় দলের।

 



প্রথম দুই রাউন্ডে নিজেদের লক্ষ্য পূরণ না হলেও এখনও লক্ষ্য থেকে পিছু হটছে না খুলনা বিভাগ। কোচ রিপন জানান, প্রথম দুই রাউন্ড থেকে আমাদের লক্ষ পূরণ হয়নি ঠিক। তবে শেষ ম্যাচটিতে বরিশালের বিপক্ষে ভালো অবস্থানে ছিলাম আমরা। হয়তো বৃষ্টি বাধায় না পড়লে ম্যাচটিতে জিততেও পারতাম আমরা।

এখন তৃতীয় রাউন্ডে চোখ খুলনার কোচের, ‘রংপুরের ম্যাচের দিকে তাকিয়ে আছি আমরা। এই ম্যাচ থেকে পূর্ণ পয়েন্ট অর্জন করতে হবে। রংপুরও শক্তিশালী দল। তবে আমাদের দলটাও ব্যালেন্সড।’

তৃতীয় রাউন্ডে দলের বোলিং শক্তিও বাড়ানো হয়েছে বলে জানান তিনি। পেস বোলিংয়ে এক প্রান্তে আল আমিনের সাথে অন্যপ্রান্তে রবিউল ইসলাম শিবলু শুরু করতে পারেন। প্রথম দুই ম্যাচেই খুলনা পেস বোলিংয়ে পিছিয়ে ছিল। এবার সেই ঘাটতি পূরণ হতে পারে।

তৃতীয় রাউন্ডে খুলনা বিভাগীয় দলে দু’টি পরিবর্তন এনেছে খুলনা বিভাগ। জাতীয় দলে ডাক পাওয়ায় ইমরুল কায়েস ও মোহাম্মদ মিঠুনকে পাচ্ছে না এই ম্যাচে খুলনা। এর পরিবর্তে দলে জায়গা পেয়েছেন উদ্বোধনী ব্যাটসম্যান রবিউল ইসলাম ও পেস বোলার রবিউল ইসলাম শিবলু।



রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৮/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge