ঢাকা, সোমবার, ০ পৌষ ১৪২৬, ১৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এমপিপুত্র রুমনের বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলা

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-২৮ ১:৪১:১৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-২৮ ১:৪১:১৪ পিএম

সাতক্ষীরা প্রতিনিধি : জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত আসনের সদস্য বেগম রিফাত আমিনের ছেলে রাশেদ সারোয়ার রুমনসহ চার জনের বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলা হয়েছে।

এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে সদর থানায় ভোমরা স্থলবন্দরের ট্রান্সপোর্ট ব্যবসায়ী সিরাজুল ইসলামের দায়েরকৃত মামলার পরই ভোমরা বন্দর এলাকা থেকে এজাহার নামীয় ইমরান হোসেন টনি ও তুহিনকে গ্রেপ্তার করা হয়।

তবে মামলার অভিযোগের বিষয়ে সাংসদ রিফাত আমিন বলেন, ‘আমার ছেলে এই মুহূর্তে ঢাকায়। ঘটনার দিন সে এখানে ছিলই না। তার পরও আমার ছেলের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। এটি একটি মিথ্যা মামলা।’

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন মোল্যা মামলার বরাত দিয়ে জানান, শুক্রবার আসামিরা রুমনের নেতৃত্বে ভোমরা স্থলবন্দরের জনৈক মাকছুদুর রহমানের অফিসের মধ্যে আটকে রেখে ট্রান্সপোর্ট ব্যবসায়ী সিরাজুল ইসলামের চাচাতো ভাই ফিরোজকে ব্যাপক মারধর করে। এ সময় তার কাছে থাকা ২৫ হাজার টাকা আসামিরা ছিনিয়ে নেয় এবং পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে সিরাজুলসহ ফিরোজকে হত্যার হুমকিও দেওয়া হয়।

তিনি আরো জানান, অন্যান্য আসামি হচ্ছে- ভোমরার ইমরান হোসেন টনি, ফরহাদ হোসেন ও লক্ষ্মীদাড়ি গ্রামের তুহিন হোসেন।

উল্লেখ্য, রুমনের বিরুদ্ধে এর আগেও যুবলীগ নেতাকে মারধর, গরু ব্যবসায়ীকে মারধর করে টাকা আদায়সহ কয়েকটি মামলা রয়েছে। এর আগেও পুলিশ তাকে গ্রেপ্তার করেছিল।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২৮ জানুয়ারি ২০১৭/এম.শাহীন গোলদার/রুহুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন