ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এরশাদের জন্য এমপি খোকার আয়োজন

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১৯ ৬:৩৫:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১৯ ৬:৩৫:৩৬ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দিনব্যাপী কোরানখানিসহ দোয়া মাহফিলের আয়োজন করেছে দলের যুগ্মমহাসচিব ও সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

শুক্রবার সকাল থেকে রাজধানী কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে এ দোয়া মাহফিল।

কর্মসূচির জন্য জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্যান্ডেল তৈরি করা হয়েছে। সকাল দশটা থেকে কোরান খতমসহ দোয়া মোনাজাত হবে। বিকাল সাড়ে ৪টার দিকে অনুষ্ঠিত হবে মিলাদ ও দোয়া মাহফিল।

কর্মসূচিতে দলের কো-চেয়ারম্যান জি এম কাদেরসহ দলের শীর্ষ পর্যায়ের নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ব্যানারে এরশাদের জন্য এই দোয়া মাহফিলের সবকিছুর মূল উদ্যোক্তা নারায়ণগঞ্জ থেকে নির্বাচিত দলীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। তিনিই কর্মসূচির অর্থায়ন করছেন।

রাইজিংবিডিকে তিনি জানান, চিকিৎসার জন্য পার্টির চেয়ারম্যান সিঙ্গাপুরে রয়েছেন। তার দেখভালের জন্য সেখানে আছেন আমাদের মহাসচিব। তার অনুপস্থিতিতে পার্টির একনম্বর যুগ্মমহাসচিব হিসেবে পার্টির চেয়ারম্যানের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় সব আয়োজন আমাকে করতে হচ্ছে। তা ছাড়া কোরানখানি, মিলাদ ও দোয়া মাহফিলের মতো ভাল কাজ করতে পারছি বলে নিজেরও ভাল লাগছে।

এর আগে বুধবার বিকালে এরশাদের রোগমুক্তি কামনায় ঢাকা মহানগর দক্ষিণ দলের কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ মাহফিলের আয়োজন করে। কর্মসূচিতে অংশ নেন দলের কো-চেয়ারম্যান জি এম কাদের, মহানগর দক্ষিণ সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, হাজি সাইফুদ্দিন মিলন, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, দক্ষিণের সেক্রেটারি জহিরুল আলম রুবেল, যুবসংহতির সেক্রেটারি ফখরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় নেতা সুজন দে, মিয়া আলমগীর প্রমুখ।

সুচিকিৎসার জন্য সোমবার রাতে সিঙ্গাপুর যান জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। কবে নাগাদ তিনি দেশে ফিরছেন তা এখনো জানা যায়নি।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন