ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এরশাদের দোয়া মাহফিলে এরিকের বুকফাটা কান্না

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২৩ ৭:৫০:৩০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২৩ ৭:৫০:৩০ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দোয়া মাহফিল মঙ্গলবার বিকেলে তার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে এরশাদের প্রিয় সন্তান এরিক এরশাদ নিজেই কোরআন তেলাওয়াত করেন। মাহফিলের প্রথম থেকে পিতৃহারানো শোকে নীরব ছিলেন তিনি। তার চোখ থেকে নীরবে অশ্রু গড়িয়ে পড়ছিল। আর যখন মোনাজাত করছিলেন, তখন পুরোটা সময় বাবার জন্য কাঁদছিলেন। এরিকের বুকফাটা কান্নায় নেতাকর্মীদের চোখেও অশ্রু ঝরে।

এরশাদের আত্মার মাগফিরাত এবং পরিবারের সুখ শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে জাতীয় পার্টির নেতাকর্মী ছাড়াও তার প্রতিবেশিরা অংশ নেন। পরিবারের পক্ষ থেকে এই দোয়া মাহফিল আয়োজন করা হয়।

দোয়া মাহফিলের পূর্বে জাতীয় পার্টির ঘোষিত চেয়ারম্যান জিএম কাদের বলেন, উনার (এরশাদের) চারটি জানাজায় যে লোক সমাগম হয়েছে, তা অভুতপূর্ব। যেখানে যে জানাজা হয়েছে, সেখানকার লোক সেটাকে ‘রেকর্ড’ বলেছে। এটা উনার প্রতি মানুষের ভালোবাসার প্রকাশ।

তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চিঠি দিয়ে শোক প্রকাশ করেছেন। মোদি লিখেছেন, ‘এরশাদ আমাদের অকৃত্রিম বন্ধু ছিলেন। উনি বাংলাদেশের জন্য যা করে গেছেন, দেশের মানুষ উনাকে চিরকাল স্মরণে রাখবে।’ আরো অনেক দেশ থেকে প্রশংসাসুচক পত্র এসেছে। শুধু দেশে নয়, বিদেশেও সম্মান পেয়েছেন। শুধু গরীব নয়, বিত্তশালীরাও উনার জন্য চোখের জল ফেলেছেন।

দোয়া মাহফিলে সিনিয়র নেতাদের দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, আব্দুস সাত্তার, অ্যাড. শেখ সিরাজুল ইসলাম, সালমা ইসলাম এমপি, সাইফুদ্দিন মিলন, মেজর (অব.) খালেদ আখতার, ফখর উজ জামান জাহাঙ্গীর, সৈয়দ দিদার বখত, রেজাউল ইসলাম ভুইয়া প্রমুখ অংশ নেন।


রাইজিংবিডি/ঢাকা/ ২৩ জুলাই ২০১৯/নঈমুদ্দীন/সাজেদ

ইউটিউব সাবস্ক্রাইব করুন