ঢাকা, শুক্রবার, ৭ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ঐশ্বরিয়ার ভার্চুয়াল জগতে বাধা অভিষেক

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-২৪ ১:৪১:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-২৪ ৫:৩৮:১৮ পিএম
অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন

বিনোদন ডেস্ক : প্রযুক্তির এই যুগে ভক্তদের সঙ্গে যোগাযোগ করতে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোই বেছে নেন তারকারা। এমনকি সিনেমার প্রচারণার কাজও চলে এতে। কিন্তু এরপরও অনেক অভিনয়শিল্পীকেই সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায় না। এই তালিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

ঐশ্বরিয়া রাই বচ্চনের স্বামী অভিষেক বচ্চন ও শ্বশুর অমিতাভ বচ্চন সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। জানা গেছে, তাদের মতো এ অভিনেত্রীও চান ভক্তদের সঙ্গে নিজের অনুভূতি ভাগাভাগি করতে। কিন্তু ঐশ্বরিয়াকে    ভার্চুয়াল জগতে আসতে দিতে চান না অভিষেক।

সামাজিক যোগাযোগমাধ্যমে তারকারা শুধু যে ভক্তদের প্রশংসা পান তা কিন্তু নয়। পাশাপাশি নানা রকম বিদ্রূপও শুনতে হয় তাদের। এমনকি অভিষেকও মাঝে মাঝে নানাভাবে হেয় হন। এমন ঘটনা ঐশ্বরিয়ার সঙ্গেও ঘটতে পারে। তিনি হয়তো মনে করছেন বিষয়গুলো ঠিকভাবে নিতে পারবেন না এ অভিনেত্রী। হয়তো এ কারণেই স্ত্রীকে ভার্চুয়াল জগতে আসতে দিতে তার এতো আপত্তি।

ঐশ্বরিয়া অভিনীত সর্বশেষ সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিল। সিনেমাটিতে বেশ আবেদনময়ী নারী হিসেবে নিজেকে উপস্থাপন করেছিলেন তিনি। তার পরবর্তী সিনেমা সম্পর্কে এখনো জানা যায়নি।



রাইজিংবিডি/ঢাকা/২৪ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত