ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ানডে দলে ফিরেছেন স্টেইন-ডি কক, নতুন মুখ হেনড্রিকস

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২৩ ১০:৫৬:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২৩ ১১:০৬:১৫ পিএম
ওয়ানডে দলে ফিরেছেন স্টেইন-ডি কক, নতুন মুখ হেনড্রিকস
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়নডে সিরিজের শেষ তিনটির জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। শেষ তিন ওয়ানডের স্কোয়াডে আনা হয়েছে পেসার ডেল স্টেইন ও ব্যাটসম্যান কুইন্টন ডি কককে। স্কোয়াডে নতুন মুখ বিউরান হেনড্রিকস।

অভিষের অপেক্ষায় দক্ষিণ আফ্রিকার হয়ে ৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা বা-হাতি পেসার হেনড্রিকস। বিশ্বকাপকে সামনে রেখে ব্যাক-আপ পেসার হিসেবে তাকে গড়ে তুলছে প্রোটিয়ারা। ঘরোয়া ক্রিকেটে সম্প্রতি বেশ ধারাবাহিক পারফরম্যান্স করেছেন। ১৭.১৬ গড়ে নিয়েছেন ১২টি উইকেট।

দক্ষিণ আফ্রিকার হয়ে ৭টি টি-টোয়েন্টি ম্যাচে ৮ উইকেট নিয়েছিলেন। আর লিস্ট এ ক্রিকেট ম্যাচে ৩২.৮৬ গড়ে নিয়েছেন ৮৭ উইকেট।

পর পর তিনটি টেস্ট খেলার কারণে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুটিতে বিশ্রাম দেওয়া হয়েছিল ডি কক ও স্টেইনকে। তবে শেষ তিন ওয়ানডে থেকে বাদ পড়েছেন দুয়ান্নে অলিভিয়ের, ডেন প্যাটারসন ও হেইনরিচ ক্লাসেন। ওয়ানডে সিরিজ শেষে কাগিসু রাবাদাকেও বিশ্রাম দেওয়া হবে। দক্ষিণ আফ্রিকার এই রোটেশন পদ্ধতি চলতে থাকবে।

শেষ তিন ওয়ানডের জন্য দক্ষিণ আফ্রিকার স্কোয়াড :
ফাপ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক, বিউরান হেনড্রিকস, রেজা হেনড্রিকস, ইমরান তাহির, এইডেন মার্করাম, ডেভিড মিলার, আন্দিলে ফেলুকওয়ে, প্রিটোরিয়াস, কাগিসু রাবাদা, তাবারেজ শামসি, ডেল স্টেইন ও রাসি ফন ডের ডুসেন।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৯/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge