ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের জন্য দোয়া ও ইফতার

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-৩১ ৯:৪৫:০২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০১ ২:০১:০৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্রান্ড ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত এস এম নজরুল ইসলামের রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করেছে ওয়ালটন প্লাজা সিলেট জোন।

শুক্রবার নগরীর পূর্ব জিন্দাবাজারের একটি রেস্টুরেন্টে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের পিএসডি সিক্স ইনচার্জ ওয়াহিদুজ্জামান তানভীর, ওয়ালটন সিলেট জোনের এরিয়া ম্যানেজার আরিফুল ইসলাম, ক্রেডিট ইনচার্জ জহিরুল ইসলাম, সিলেট সার্ভিস সেন্টার ম্যানেজার ওয়ালিউর রহমান, মোবাইল সার্ভিস ইনচার্জ মো. ওয়াসিম, রাইজিংবিডি’র সিলেটের নিজস্ব প্রতিবেদক আব্দুল্লাহ আল নোমান।



এ ছাড়া ওয়ালটন সুবিদবাজার প্লাজার ম্যানেজার আবুল হাসান লিটন, আম্বরখানা প্লাজার ম্যানেজার খুরশেদ আলম, স্টেশন রোড প্লাজার ম্যানেজার আজিজুর রহমান, তালতলা প্লাজার ম্যানেজার জহিরুল ইসলাম, জিন্দাবাজার প্লাজার ম্যানেজার জুয়েল রানা, মদিনামার্কেট প্লাজার ম্যানেজার কেশব দাস রাজা, ইসলামপুর প্লাজার ম্যানেজার মোক্তার হোসেন ও সোবহানীঘাট প্লাজার ম্যানেজার সুজন কর্মকারও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলের প্রতি ধন্যবাদ জানান কর্মকর্তারা। ইফতারের পূর্বে ওয়ালটনের উন্নতি ও সমৃদ্ধি কামনা এবং ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত এস এম নজরুল ইসলামের রূহের মাগফেরাত করে বিশেষ মোনাজাত করা হয়।



দোয়া ও ইফতারে সিলেট মহানগরের সবকটি ওয়ালটন প্লাজার ম্যানেজার, গ্রুপভিত্তিক কার্যক্রমের গ্রুপলিডার, ডিলার, রিটেইল ডিস্ট্রিবিউটর ও পার্টনাররা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/সিলেট/৩১ মে ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন