ঢাকা, রবিবার, ৩ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের ফ্রিজ কিনে গাড়ি পুরস্কার পেলেন বাচ্চু

রুমন চক্রবর্তী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৬ ৫:০৮:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৬ ৬:০২:০৪ পিএম

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের আব্দুল মমিন বাচ্চু ফ্রিজ কিনে লাল টুকটুকে প্রাইভেটকার পুরস্কার হিসেবে পেলেন। ওয়ালটনের ফ্রিজ কিনে গাড়ি পেয়ে তার পরিবারের সবাই দারুণ খুশি।

গত ১১ মে জেলা সদরের গৌরাঙ্গবাজার এলাকার ওয়ালটন প্লাজা থেকে ২৩ হাজার ৮০০ টাকায় ১১ সিএফটি'র একটি ফ্রিজ কেনেন বাচ্চু। এবারের ঈদে ওয়ালটন ফ্রিজ কিনে প্রতিদিন থাকছে প্রাইভেটকার জিতে নেয়ার সুযোগ। ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে গাড়ি জিতে নিলেন বাচ্চু।

আব্দুল মমিন বাচ্চু বর্ডার গার্ড বাংলাদেশ বা বিজিবি-তে জিডি পদে ফেনী বিজিবি-৪ এ কর্মরত। বাড়ি কিশোরগঞ্জের নিকলী উপজেলার কুর্শা গ্রামে। মা, চার ভাই, সাত বোন, স্ত্রী ও দুই সন্তান নিয়ে তার সংসার। স্ত্রী নাছিমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। ছেলে বর্ণ চতুর্থ শ্রেণী ও মেয়ে ঐতি প্লে-তে পড়ে।

গাড়ি পেয়ে বাচ্চু বলেন, ‘‘পরিবারে দীর্ঘ দিন একটি ফ্রিজের প্রয়োজন ছিল। রোজার সময় অতিরিক্ত গরম পড়ায় ইফতারে ঠান্ডা পানির প্রয়োজন হয়। সেই চিন্তা থেকে এবারের ঈদের আগে ফ্রিজ কেনার সিদ্ধান্ত নেই। ওয়ালটনের ফ্রিজ কিনে গাড়ি উপহার পাব স্বপ্নেও ভাবিনি। তবে ভবিষ্যতের স্বপ্ন এত তাড়াতাড়ি ধরা দেয়ায় সবাই খুশি।’’

ওয়ালটন পরিবারকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘‘ওয়ালটন দেশীয় পণ্য। গুণগত মানের পাশাপাশি এমন ঈদ উপহার আমাদের মতো মধ্য আয়ের মানুষের জন্য সত্যি চমকে দেয়ার ঘটনা।’’ তিনি ওয়ালটনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

বৃহস্পতিবার দুপুরে ওয়ালটন প্লাজায় বিজয়ী আব্দুল মমিন বাচ্চুকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে গাড়িতে চড়িয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করানো হয়। পরে কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে বর্ণাঢ্য আয়োজনে গাড়ির চাবি তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হাবিবুর রহমান, পৌরসভা মেয়র মাহমুদ পারভেজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহদী হাসান, কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক, নির্বাহী পরিচালক (ওয়ালটন প্লাজা বিক্রয় ও উন্নয়ন) মো. রায়হান, নির্বাহী পরিচালক (পিআর এন্ড মিডিয়া) হুমায়ুন কবীর, ডেপুটি অপারেটিভ পরিচালক পিএসডি-১ মীর মো. গোলাম ফারুক এবং এরিয়া ম্যানেজার সুমন চন্দ্র বসাক।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৬ মে ২০১৯/রুমন চক্রবর্তী/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন