ঢাকা, বুধবার, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২০ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের বিজ্ঞাপনে আবারো আমিন খান পুত্র

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৩ ২:৩৪:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৩ ৮:১৫:৩৭ পিএম

বিনোদন ডেস্ক: চিত্রনায়ক আমিন খান ও স্নিগ্ধা দম্পতির ছোট ছেলে ঈশান। কিছু দিন আগে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেলের এয়ার কন্ডিশনারের (এসি) বিজ্ঞাপনে মডেল হয়েছে সে। এটি পরিচালনা করেন আবুল খায়ের চাঁদ। ৪০ সেকেন্ড ব্যাপ্তির এই বিজ্ঞাপনে ঈশানকে এমনভাবে উপস্থাপন করা হয়েছে, যা দর্শকদের মুগ্ধ করেছে।

আবারো দুটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছে ঈশান। ওয়ালটন ওয়াটার পিউরিফায়ার ও ওয়ালটন ব্লেন্ডারের বিজ্ঞাপনে দেখা যাবে তাকে। চলতি সপ্তাহে নগরীর বিএফডিসিতে বিজ্ঞাপন দুটির শুটিং শেষ হয়েছে। এ দুটি বিজ্ঞাপন নির্মাণ করেছেন তৌহিদ মিতুল।

ছেলের পারফরম্যান্সে উচ্ছ্বসিত আমিন খান বলেন, ‘দর্শকের প্রতি আমি ও আমার পরিবার কৃতজ্ঞ। কারণ ঈশানের প্রথম বিজ্ঞাপনচিত্রটি দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছেন। তাদের কাছ থেকে অনেক সাড়া পেয়েছি। তাই আবারো নতুন বিজ্ঞাপনে কাজ করার সুযোগ পেয়েছে ঈশান। এবারের বিজ্ঞাপন দুটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদী। এই বিজ্ঞাপন দুটিতে ঈশান আগের চেয়ে আরো বেশি ভালো পারফর্ম করেছে। খুব শিগগির দেশের প্রায় সব টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপন দুটির প্রচার শুরু হবে।’

গত ২৪ জুন পাঁচ বছরে পা রেখেছে ঈশান। সে সাউথ ব্রিজ স্কুলে নার্সারিতে পড়ছে।

নব্বই দশকে ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন আমিন খান। এরপর অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন এই অভিনেতা। বর্তমানে টেলিভিশন নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।


রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৯/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন