ঢাকা, সোমবার, ৭ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন এসির বিনামূল্যের কলার টিউন সেট করলেই ফ্রি টকটাইম

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৪ ৮:৫৫:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৫ ১০:৫৩:৩৮ এএম
ওয়ালটন এসির বিনামূল্যের কলার টিউন সেট করলেই ফ্রি টকটাইম

নিজস্ব প্রতিবেদক : বিনামূল্যের কলার টিউন সেট করলেই ফ্রি টকটাইম দিচ্ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। প্রতিষ্ঠানটির এয়ার কন্ডিশনারের বিভিন্ন তথ্যমূলক এই কলার টিউন নিজেদের মোবাইলে সেট করে তাৎক্ষণিকভাবে গ্রাহকরা ১০ টাকার ফ্রি টকটাইম পাবেন।

ওয়ালটনের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান জাকির জানান, প্রাথমিকভাবে মোবাইল অপারেটর এয়ারটেল এবং রবির গ্রাহকরা এই সুবিধা উপভোগ করতে পারবেন। পর্যায়ক্রমে অন্য সব অপারেটরের গ্রাহকদের জন্য অফারটি দেওয়া হবে।

তিনি জানান, বিনামূল্যের কলার টিউন সেট করতে এয়ারটেলের গ্রাহকদের *৭৮৮*৫৭৪# লিখে ডায়াল করতে হবে। আর রবির গ্রাহকরা *৮৪৬৬*৫৭৪# নম্বরে ডায়াল করে এই সুবিধা নিতে পারবেন। এই কলার টিউন ব্যবহার করার জন্য গ্রাহকের মোবাইল ব্যালেন্স থেকে কোনো টাকা কাটা যাবে না। অর্থাৎ গ্রাহকরা বিনামূল্যেই কলার টিউনটি ব্যবহার করতে পারবেন। উপরন্তু, বিনামূল্যের এই কলার টিউন সেট করে উপহার হিসেবে ১০ টাকার টকটাইম পাবেন তারা। থাকছে অটো রিনিউয়ালের সুযোগ। সেক্ষেত্রে পরবর্তী ৬ মাস পর্যন্ত গ্রাহক বিনামূল্যে কলার টিউনটি উপভোগ করতে পারবেন। সাথে ছয় মাসে মোট ৬০ টাকার ফ্রি টকটাইম পাবেন।

সূত্রমতে, বাংলাদেশে তৈরি আন্তর্জাতিক মানের ওয়ালটন এসির বিভিন্ন অফার সম্পর্কে ক্রেতাদের জানানোর জন্য এমন অভিনব পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, এসিতে বেশকিছু সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। এখন ওয়ালটন এসি কিনে ক্রেতারা পাচ্ছেন পুরো এক বছরের বিদ্যুৎ বিলের সমপরিমাণেরও বেশি টাকা ফ্রি পাওয়ার সুযোগ। তাছাড়া, চলছে ‘এসি এক্সচেঞ্জ অফার’। এর আওতায় পুরনো এসি জমা দিলে গ্রাহক তার পছন্দকৃত নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাবেন। এর পাশাপাশি, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৪ এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে এসি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচারসহ ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি।

 



ওয়ালটন এসির চিফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানান, তাদের প্রতিটি এসি আন্তর্জাতিকমানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ ছাড়ের পর বাজারজাত করা হয়। ফলে স্থানীয় বাজারে গ্রাহকপ্রিয়তার শীর্ষে এখন ওয়ালটন এসি। দেশের গন্ডি পেরিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন এসি বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানিও হচ্ছে।

ওয়ালটনের রয়েছে আইওটি বেইজড স্মার্ট এসি যা ভয়েস কমান্ড ও মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য। অর্থাৎ ‘ভয়েস কন্ট্রোল’ বা ‘অ্যামাজন ইকো’র মাধ্যমে রিমোট কন্ট্রোল ছাড়াই স্মার্ট এসির শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা বাড়ানো, কমানো, চালু বা বন্ধ করা যাবে। এসিতে প্রতিদিন বা মাসিক বিল আসছে কত? ভোল্টেজ লো না হাই? কম্প্রেসর কি ওভারলোডে চলছে? স্মার্ট এসিতে মিলবে এসবের উত্তর।

ভেনচুরি ও রিভারাইন সিরিজের ১.৫ টনের ওয়ালটন স্মার্ট এসির দাম ৬৫ হাজার টাকা করে। আর একই সিরিজের ২ টনের স্মার্ট এসির দাম পড়বে ৭৬ হাজার ৪০০ টাকা করে।

এ বছর স্থানীয় বাজারে লেটেস্ট প্রযুক্তির ১ টন, ১.৫ টন ও ২ টনের মোট ১৫ মডেলের স্পিট এসি ছেড়েছে ওয়ালটন। এসব এসির দাম ৩৫ হাজার ৯০০ টাকা থেকে ৭৬ হাজার ৪০০ টাকার মধ্যে। স্পিট এসির পাশাপাশি ৪ ও ৫ টনের সিলিং ও ক্যাসেট টাইপ এসিও উৎপাদন করছে ওয়ালটন।

৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি ওয়ালটনের ইনভার্টার এসির কম্প্রেসরে রয়েছে ১০ বছরের গ্যারান্টি। থাকছে ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধায় কেনার সুযোগ।



রাইজিংবিডি/ঢাকা/১৪ এপ্রিল ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন