ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়াহেদ ফারুককে ইসলামী মহাজোট থেকে বহিস্কার

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২৯ ৬:২২:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২৯ ৬:২২:৩৬ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের শরিক জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যানকে বহিস্কার করা হয়েছে।

অর্থ আত্মসাৎসহ দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সোমবার দুপুরে রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত সংগঠনটির প্রেসিডিয়াম ও সম্পাদকমণ্ডলীর সদস্যদের যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় আবু নছর ওয়াহেদ ফারুকের পদে তার পরিবর্তে আলহাজ আবুল হাসনাতকে চেয়ারম্যান ও মাওলানা মাসউদুর রহমান বিক্রমপুরীকে মহাসচিব করে কমিটি পুনর্গঠন করা হয়েছে।

জাতীয় ইসলামী মহাজোটের দপ্তর সচিব আব্দুল্লাহ সাকি জানান, সভায় সর্বসম্মতিক্রমে অর্থ আত্মসাৎ, নির্বাচনকালীন সময়ে দলীয় স্বার্থ পরিপন্থী কাজে লিপ্ত থাকাসহ নানা অনিয়ম ও স্বেচ্ছাচারিতার কারণে আবু নাসের ওয়াহেদ ফারুককে জোটের চেয়ারম্যান পদ থেকে বহিস্কার করা হয়েছে।

জোটের কো-চেয়ারম্যান খলিফা মো. নুরুদ্দিনের  সভাপতিত্বে যৌথসভায় ৬৮ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন জোটের কো-চেয়ারম্যান- খলিফা মো. নুরুদ্দিন, ক্বারী মাওলানা আসাদুজ্জামান, আনিসুর রহমান দেশ, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুর রশিদ, মুফতি মোর্শেদুল আলম, হাফেজ শামীম আহমেদ, সাংগঠনিক সম্পাদক- ক্বারী মাওলানা আব্দুল মজিদ, মাহাবুব খোকন, অর্থ সচিব মো. ফয়জুল্লাহ পাঠান, ধর্ম সচিব- মুফতি আব্দুল্লাহ আল মামুন, প্রচার ও প্রকাশনা সচিব মুফতি ইকবাল মাহমুদ, দপ্তর সচিব মো. জামাল উদ্দিন চৌধুরী, মুফতি আব্দুল্লাহ সাকি। এছাড়া বাবি সব নির্বাহী সদস্য।


রাইজিংবিডি/ঢাকা/২৯ জুলাই ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন