ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কন্যা হত্যা, বাবা-মায়ের যাবজ্জীবন

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-৩০ ১০:৩৯:২০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০১ ৯:১৪:৪৫ এএম
কন্যা হত্যা, বাবা-মায়ের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, রংপুর : কন্যা মোমেনা বাবা-মায়ের কথা শুনতো না। নিজের খেয়াল খুশিমতো চলাফেরা করতো। এতে ক্ষিপ্ত হয়ে বাবা-মা কন্যাকে পিটিয়ে হত্যা করে। হত্যার ১১ বছর পর ওই বাবা-মাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

রোববার দুপুরে রংপুরের স্পেশাল দায়রা জজ আদালতের বিচারক হাসান তারেক এই আদেশ দেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

স্পেশাল জজ আদালতের পাবলিক প্রসিকিউটার জয়নাল আবেদীন জানান, রংপুরের বদরগঞ্জের কালুদারিপাড়ায় কন্যা মোমেনা বেগম পিতা-মাতার অবাধ্য হয়ে ওঠে। একাধিকবার সালিশ করেও কন্যা মোমেনাকে শুধরাতে পারেনি বাবা-মা। ২০০৮ সালের ৪ আগস্ট মোমেনাকে পিটিয়ে হত্যা করে গোয়াল ঘরে মাটির নিচে পুঁতে রাখে বাবা আনছার আলী ও মা ছকিনা বেগম। এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে হত্যা মামলা রেকর্ড করে।

এই মামলার চার্জশিট দেওয়ার পর দীর্ঘ ১১ বছর শুনানি শেষে রোববার রংপুর স্পেশাল জজ আদালত রায় দিয়েছেন। রায়ে বিচারক কন্যা হত্যার দায় প্রমাণ হওয়ায় ওই পিতা ও মাতাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

রায়ের ব্যাপারে বিবাদীর আইনজীবী আরিফুল ইসলাম জানান, তারা রায়ের ব্যাপারে উচ্চ আদালতে আপিল করবেন। কারণ তারা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন।  

 

রাইজিংবিডি/রংপুর/৩০ জুন ২০১৯/নজরুল মৃধা/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন