ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কারিনার বিয়েতে আমন্ত্রণ পাননি শহিদ!

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ১:৫৭:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১২ ৬:০৬:১১ পিএম
শহিদ কাপুর, কারিনা কাপুর

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা শহিদ কাপুর। মিরা কাপুরের সঙ্গে বেশ সুখেই কাটছে তার সংসার। তবে বিয়ের আগে প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে কারিনা কাপুরের সঙ্গে এ অভিনেতার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল।

প্রাক্তনদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে এখনো শহিদ কাপুরের বেশ সুসম্পর্ক। এমনকি নিক জোনাস-প্রিয়াঙ্কার বিয়েতেও দেখা গেছে হায়দার খ্যাত এ অভিনেতাকে। তবে আরেক প্রাক্তন প্রেমিকা কারিনার বিয়েতে নাকি আমন্ত্রণ পাননি শহিদ।

পিংকভিলার এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি নেহা ধুপিয়ার টক শোতে হাজির হয়েছিলেন শহিদ। এ সময় কারিনার বিয়েতে নিমন্ত্রণ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘কারিনার বিষয়টি আমি মনে করতে পারছি না। এটা অনেকদিন আগের কথা। আমার মনে হয় না আমন্ত্রণ পেয়েছিলাম।’

এক সময় শহিদ-কারিনার প্রেম নিয়ে বলিপাড়ায় নিয়মিত চর্চা হয়েছে। জব উই মেট, চুপ চুপ কে, ফিদা, মিলেঙ্গে মিলেঙ্গে সহ অনেক সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। তবে ব্রেকআপের পর তাদের একসঙ্গে দেখা যায়নি। ২০১৬ সালে উড়তা পাঞ্জাব সিনেমায় তারা অভিনয় করলেও একসঙ্গে কোনো দৃশ্যে তাদের দেখা যায়নি।

শহিদ কাপুরের পরবর্তী সিনেমা কবির সিং। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ভাষার অর্জুন রেড্ডি সিনেমার রিমেক এটি। সিনেমাটিতে শহিদের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি। তেলেগু সিনেমার পর হিন্দি রিমেকটিও পরিচালনা করবেন সন্দীপ রেড্ডি। টি সিরিজের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন— সোহম মজুমদার, নিকিতা দত্ত, অমিত শর্মা, কুনাল ঠাকুর প্রমুখ। আগামী ২১ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন