ঢাকা, শনিবার, ২ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্সকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

রুমন চক্রবর্তী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-০৭ ৪:১৮:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০৮ ৪:১২:৫৫ পিএম

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে একটি যাত্রীবাহী বাসে শাহিনুর আক্তার তানিয়া (২৪) নামে এক নার্সকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত সাড়ে ৮টায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গজারিয়া জামতলী নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত শাহিনুর কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।

তানিয়া রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চাকরি করতেন। সোমবার বিকেলে তিনি বিমানবন্দর থেকে  স্বর্ণলতা পরিবহনের একটি বাসে ওঠেন।  বাসে ওঠার পর তানিয়া তার বাবা ও ভাইদের সাথে মোবাইল ফোনে বেশ কয়েকবার কথা বলেন। রাত সাড়ে ৮টার দিকে বাসটি কটিয়াদী বাসস্ট্যান্ডে পৌঁছলে তিনি ভাইকে মোবাইল ফোনে জানান পাঁচ সাত মিনিট লাগবে তার পিরিজপুর পৌঁছাতে।

স্বজনদের ধারণা, কটিয়াদী বাসস্ট্যান্ড পার হয়ে দুই কিলোমিটার দূরবর্তী ভৈবর-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গজারিয়া জামতলী এলাকায় তানিয়াকে চলন্ত গাড়িতে ধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে তাকে হত্যা করে হয়েছে।  রাত পৌনে ১১টার দিকে কটিয়াদী স্বাস্থ্য কমপ্লেক্সে  দুর্ঘটনার কথা বলে তার লাশ ধর্ষণকারীরা ফেলে রেখে যায়। হাসপাতাল রেজিস্ট্রার সূত্রে আনয়নকারীর নাম পাওয়া যায় আল আমিন, পিতা ওয়াহিদুজ্জামান, গ্রাম-ভেঙ্গারদি, কাপাসিয়া, গাজীপুর।

তানিয়ার ভাই কফিল উদ্দিন সুমন জানান, তার বোনের সাথে একটি এলইডি ১৯ইঞ্চি টেলিভিশন, একটি স্যামসাং অ্যানড্রয়েড মোবাইল ফোন ও বেতনের ১৫-১৬ হাজার টাকা ছিল।

কটিয়াদী থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় ড্রাইভার নূরুজ্জামান (৩৯) ও তার সহকারি লালন মিয়াকে (৩৩)আটক করা হয়েছে। শাহিনুরের ব্যবহৃত মোবাইল ফোন, ব্যাগ, কাপড়-চোপড় পাওয়া গেছে। ময়না তদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/৭ মে ২০১৯/রুমন চক্রবর্তী/শাহেদ

ইউটিউব সাবস্ক্রাইব করুন