ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কুমিল্লার ২ উপজেলায় ৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত

জাহাঙ্গীর আলম ইমরুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-৩১ ২:৩৬:২২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-৩১ ৬:৩৯:৫৭ পিএম

কুমিল্লা প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লা আদর্শ সদর ও সদর দক্ষিন উপজেলায় চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৬ প্রার্থী  বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে বৃহষ্পতিবার কুমিল্লা আদর্শ সদর উপজেলায় জাতীয় পাটি মনোনীত প্রার্থী ওবায়দুল কবির মোহন মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত হয়েছেন।

প্রার্থী না থাকায় ভাইস-চেয়াম্যান পদে তারিকুর রহমান জুয়েল ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে  অ্যাডভোকেট হোসনেয়ারা বেগম বকুল বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

এদিকে সদর দক্ষিণ উপজেলায় জাতীয় পাটি মনোনীত প্রার্থী জোনাকী হুমায়ুন মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়ায় আওয়ামী লীগ মনোননীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান গোলাম সারওয়ার বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত হয়েছেন। আর কোনো প্রার্থী না থাকায় ভাইস-চেয়াম্যান পদে আবদুল হাই বাবলু ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নাছিমা আক্তার পুতুল বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন সদর উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কায়জার মোহাম্মদ ফারাবী ও সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার মো. জাহাঙ্গীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।



রাইজিংবিডি/কুমিল্লা/৩১ মে ১৯/জাহাঙ্গীর আলম ইমরুল/শাহেদ

ইউটিউব সাবস্ক্রাইব করুন