ঢাকা, বুধবার, ৭ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কুমিল্লায় গাড়িচাপায় ৩ নারী গার্মেন্টস শ্রমিক নিহত

জাহাঙ্গীর আলম ইমরুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৩ ৯:২৫:০৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৪ ৮:৫৪:১৫ এএম

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিন পথচারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার সংলগ্ন চান্দুল এলাকার ড্রাগন সুয়েটার অ্যান্ড স্পিনিং মিলের সামনে ওই দুর্ঘটনা ঘটে।

ফেনী পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানকে বহনকারী একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকা গার্মেন্টস শ্রমিকদের চাপা দিলে তিন নারী শ্রমিক নিহত এবং আরো অন্তত পাঁচজন আহত হয়েছেন। নিহত শ্রমিকরা ওই কারখানার শ্রমিক ছিলেন। তবে ওই অতিরিক্ত পুলিশ সুপারসহ তার সাথে থাকা অন্যরা সামান্য আহত হলেও সবাই নিরাপদে আছেন।

চৌদ্দগ্রাম মিয়া বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মনজুরুল হক জানান, ফেনী পিবিআইয়ে কর্মরত অতিরিক্ত অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফেনী থেকে ঢাকায় ফিরছিলেন। বিকেল সাড়ে ৫টার দিকে চানন্দুল এলাকায় তাকে বহরকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে অপেক্ষমাণ নারী শ্রমিকদের চাপা দিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ৮/৯ জন নারী শ্রমিক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার সময় তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হচ্ছেন- জেলার চৌদ্দগ্রাম উপজেলার সাতবাড়িয়া গ্রামের নাছিমা আক্তার (৩৬) এবং সদর দক্ষিণ উপজেলার জগপুর গ্রামের তানজিনা আক্তার (২৮) ও কাজল বেগম (৩২)।

আহত শ্রমিকরা জানান, কারখানা ছুটি শেষে তারা গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হলেও অতিরিক্ত পুলিশ সুপার এবং একই গাড়িতে থাকা একজন পুলিশ পরিদর্শক ও দুইজন কনস্টেবল সামান্য আহত হন। বর্তমানে পুলিশ কর্মকর্তা ও সদস্যরা সবাই সুস্থ ও নিরাপদে রয়েছেন বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে।

এদিকে ওই দুর্ঘটনায় আহত অপর শ্রমিকদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



রাইজিংবিডি/কুমিল্লা/৩ জুন ২০১৯/জাহাঙ্গীর আলম ইমরুল/সাইফুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন