ঢাকা, বৃহস্পতিবার, ৯ মাঘ ১৪২৬, ২৩ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

রুহুল আমিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১২-২৩ ১২:০৬:৪০ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-২৩ ১২:৪০:৫৯ পিএম

কুমিল্লা সংবাদদাতা : জেলার দেবীদ্বার উপজেলায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার হাতিমারা গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- দেবীদ্বারের কুরুইন গ্রামের ওমর ফারুক (২২) ও তেছরা পুকুরিয়া গ্রামের মো. রাসেল (২৮)। লাশ দুটি কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডিবি পুলিশের দাবি, নিহত দুজন ডাকাত দলের সদস্য ছিলেন। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ডাকাতির সঙ্গে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে একটি রিভলবার, চারটি রামদা, তিনটি শাবলসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মনজুর আলম জানান, উপজেলার হাতিমারায় ডিবি পুলিশের একটি দল অভিযান চালাচ্ছিল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল এলোপাতাড়ি গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতের লাশ উদ্ধার করা হয়। এ ছাড়া আটক করা হয় পাঁচ ডাকাতকে। বন্দুযুদ্ধে ডিবির এক এসআই, চার কনস্টেবলসহ পাঁচজন আহত হয়। তাদের কুমিল্লা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা হবে।

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/২৩ ডিসেম্বর ২০১৭/কেএন/রুহুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : কুমিল্লা, চট্টগ্রাম বিভাগ