ঢাকা, বুধবার, ৭ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিজিবির সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

জাহাঙ্গীর আলম ইমরুল জাহাঙ্গীর : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৭ ১:১৬:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৭ ১:২২:৩৫ পিএম

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় মাদকবিরোধী অভিযানে সদরের শাহাপুর সীমান্তে বিজিবির সাথে গোলাগুলিতে মো. হেলাল উদ্দিন নামের এক মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত মো. হেলাল উদ্দিন সদরের বাজগন্ডা গ্রামের মৃত সুন্দর আলীর পুত্র।

কুমিল্লা ১০ বিজিবির অতিরিক্ত পরিচালক আবদুল্লাহ আল ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ৩টায় সদরের শাহাপুর সীমান্তে মাদকবিরোধী অভিযান চালায় বিজিবির একটি টহল দল। তাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের ওপর হামলা চালায়। বিজিবিও পাল্টা গুলি ছুঁড়লে মাদক ব্যবসায়ী মো. হেলাল উদ্দিন গুলিবিদ্ধ হন। তার পরিহিত লুঙ্গির সাথে কোমরে মোড়ানো পলিথিনের ব্যাগের মধ্যে ৩০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদক ব্যবসায়ী হেলাল একাধিক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি এবং দীর্ঘ দিন যাবৎ ভারতের অভ্যন্তরে আত্মগোপন করে নিয়মিত ভারতীয় ও বাংলাদেশি মাদক চোরাকারবারীদের সংযোগকারী এবং মাদক পাচারকারী হিসেবে কাজ করতেন। এলাকায় তিনি একজন চিহ্নিত মাদক চোরাকারবারী হিসেবে পরিচিত এবং প্রায় ১০ বছর যাবৎ মাদক চোরাচালানের সাথে জড়িত বলে জানা যায়।

এদিকে, র‌্যাব-১১ এর অভিযানে কুমিল্লার বুড়িচং থেকে একটি বিদেশি পিস্তল ও গুলিসহ এক সন্ত্রাসী গ্রেপ্তার হয়েছে।



রাইজিংবিডি/কুমিল্লা/৭ জুন ২০১৯/জাহাঙ্গীর আলম ইমরুল/সাইফুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন