ঢাকা, মঙ্গলবার, ৪ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ক্রেডিট রেটিং প্রতিষ্ঠানের সঙ্গে ইসলামী ব্যাংকের বৈঠক

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৮-৩১ ৪:০৬:০৭ পিএম     ||     আপডেট: ২০১৬-০৯-০৫ ৩:০৮:৫৩ এএম
Walton E-plaza

অর্থনৈতিক প্রতিবেদক : দেশের বিভিন্ন ক্রেডিট রেটিং প্রতিষ্ঠানের ঊধ্বর্তন নির্বাহীদের সঙ্গে মতবিনিময় করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

 

বুধবার ইসলামী ব্যাংক থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মঙ্গলবার ইসলামী ব্যাংকের বোর্ড রুমে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মতবিনিময় সভায় বক্তারা বলেন, ব্যাংকিং খাতে ঋণখেলাপি ও মন্দ ঋণ কমাতে এবং সার্বিক স্বচ্ছতা নিশ্চিত করতে রেটিং প্রতিষ্ঠানগুলোর যথেষ্ট ভূমিকা রয়েছে। এ সময় বক্তারা সম্মিলিতভাবে রেটিং কার্যক্রমের মানবৃদ্ধি ও গ্রাহকবান্ধব সেবা দেওয়ার উপর গুরুত্বারোপ করেন।

 

সভায় ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেডের চেয়ারম্যান খন্দকার ইব্রাহীম খালেদ, ইমারজিং ক্রেডিট রেটিং লিমিটেডের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক ড. জামাল উদ্দিন, ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের প্রেসিডেন্ট ও সিইও মো. মোজাফ্ফর আহমেদ, ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর হামিদুল হক, আলফা ক্রেডিট রেটিং লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর মো. আসাদুল্লাহ, আরগুস ক্রেডিট রেটিং লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর ড. হাসান ইমাম বক্তব্য রাখেন।

 

এ সময় ব্যাংক ও রেটিং প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৬/নাসির/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge