ঢাকা, বৃহস্পতিবার, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

খানদের সঙ্গে প্রতিযোগিতা নিয়ে অক্ষয়ের বক্তব্য

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৬ ১:৪২:৪৮ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৬ ২:৫৯:০৩ পিএম

জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বক্স অফিসে একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিচ্ছেন। এছাড়া সবচেয়ে বেশি আয় করা বলিউড অভিনেতাদের একজন তিনি।

সালমান, শাহরুখ ও আমির খানের সঙ্গে এই অভিনেতার প্রতিযোগিতা নিয়ে বলিপাড়ায় চর্চা শুরু হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে হাউসফুল সিনেমাখ্যাত এই অভিনেতাকে প্রশ্নও করা হয়।

অক্ষয় কুমার বলেন, আমি প্রতিযোগিতায় বিশ্বাস করি না। বক্স অফিসে আয় নিয়েও চিন্তিত না। আমি মহালক্ষ্মী রেস কোর্সের ঘোড়া নই। হাতজোড় করে বলছি, আমি ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে এবং মৃত্যুর আগ পর্যন্ত কাজ করতে চাই। আয় অথবা ব্যস্ত থাকার জন্য আমার অন্য কোনো উপায় নেই। ক্যামেরার সামনে থাকতেই ভালোবাসি। কারো সঙ্গে প্রতিযোগিতা করতে চাই না।

গত বছর অক্ষয় অভিনীত চারটি সিনেমা মুক্তি পেয়েছে। সবকটিই বক্স অফিসে বাজিমাত করেছে। তাহলে কি অক্ষয় তার নির্দিষ্ট সংখ্যক ভক্ত খুঁজে পেয়েছেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, না, আমি বিষয়টি এইভাবে চিন্তা করি না। উদাহরণস্বরূপ বলতে চাই, যদি আমার পরের সিনেমা সাফল্য না পায় তাহলে কী হবে? আমি ভাগ্য ও পরিশ্রমে বিশ্বাস করি। আমি বড় বড় তারকাদের ব্যর্থ হতে ও পরবর্তী সময়ে আবার ফিরে আসতে দেখেছি। জীবনের ৭০ শতাংশ ভাগ্য ও বাকি ৩০ শতাংশ কঠোর পরিশ্রম।

অক্ষয়ের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা গুড নিউজ। বর্তমানে সূর্যবংশী সিনেমার শুটিং করছেন তিনি। এছাড়া লক্ষ্মী বোম্ব, বচ্চন পান্ডে, পৃথ্বীরাজ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

 

ঢাকা/মারুফ