ঢাকা, মঙ্গলবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:
জাতীয় স্কুল ক্রিকেট

খুলনায় চ্যাম্পিয়ন জিলা স্কুল

আব্দুল্লাহ এম রুবেল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-২২ ৬:৪৫:২৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-২২ ৬:৪৫:২৮ পিএম

আব্দুল্লাহ এম রুবেল : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রাইম ব্যাংক ইয়াং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেটে খুলনা জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা জিলা স্কুল।

বৃহস্পতিবার খুলনার সার্কিট হাউজ মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা গাজী মেমোরিয়াল হাই স্কুলকে ৩ উইকেটে হারিয়েছে। ১৯ রান খরচায় ৭ উইকেট তুলে ফাইনাল সেরা হয়েছেন খুলনা জিলা স্কুলের পেসার সিফাত।

 



সিফাতের পেইস ভেল্কিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে মাত্র ১৪.৪ ওভারে ৬৭ রানে অলআউট হয় গাজী মেমোরিয়াল হাই স্কুল। সর্বোচ্চ ২৫ রান আসে ওপেনার সাকিবের ব্যাট থেকে আর নিয়ামুল হাসান করে ২৩ রান। সিফাতের ৭ উইকেটের সঙ্গে ৩ উইকেট শিকার করে মিরাজ রহমান। মামুলি স্কোর তাড়া করতে নেমেও অবশ্য ৭ উইকেট হারিয়েছে খুলনা জিলা স্কুল। গৌরব ২০ আর তালহার ব্যাট থেকে আসে ১৭ রান। গাজী মেমোরিয়ালের পক্ষে নিয়ামুল আর আকাশ নেয় ৩টি করে উইকেট। 

৭ উইকেট পাওয়া খুলনা জিলা স্কুলের সিফাত পায় ম্যাচসেরার পুরস্কার। ফাইনাল শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান। জেলা চ্যাম্পিয়নদের অংশগ্রহণে খুব শিগগিরই শুরু হবে বিভাগীয় চ্যাম্পিয়নশিপের লড়াই।



রাইজিংবিডি/খুলনা/২২ ফেব্রুয়ারি ২০১৮/রুবেল/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন