ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

খুলনায় বিদেশি পিস্তলসহ মামলার আসামি গ্রেপ্তার

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০৯ ৮:১৩:২৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০৯ ৮:১৩:২৫ পিএম
বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ লিটন বিশ্বাস ওরফে লিটন দেওয়ান (৩৮) নামে একাধিক মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার জেলা গোয়েন্দা পুলিশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সোমবার রাতে ডুমুরিয়া উপজেলার হাসানপুর খেয়াঘাট সংলগ্ন ব্রিজের কাছ থেকে লিটনকে গ্রেপ্তার করা হয়। সে ডুমুরিয়া উপজেলার মিকশিমিল গ্রামের মৃত আবুল কাশেম বিশ্বাসের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ জানান, সোমবার ডুমুরিয়া উপজেলার হাসানপুর খেয়াঘাট সংলগ্ন ব্রিজের ওপর গোয়েন্দা পুলিশের চেকপোস্ট বসানো হয়। রাত সোয়া ৮টার দিকে ডুমুরিয়া উপজেলা সদরের দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে থামানোর জন্য সংকেত দেওয়া হয়।  এসময় মোটরসাইকেলের চালকসহ তিনজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। চালকসহ দু’জন পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ লিটন বিশ্বাস ওরফে লিটন দেওয়ানকে আটক করতে সক্ষম হয়। পরে তাকে তল্লাশি করে তিন রাউন্ড গুলিসহ অত্যাধুনিক বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ডুমুরিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওসি জানান,  লিটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তার বিরুদ্ধে ডুমুরিয়াসহ বিভিন্ন থানায় বিষ্ফোরক, অপহরণ, চাঁদাবাজি, মাদকসহ ৫/৬ টি মামলা রয়েছে।


রাইজিংবিডি/খুলনা/৯ জুলাই ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/শাহেদ

ইউটিউব সাবস্ক্রাইব করুন