ঢাকা, বুধবার, ২৮ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

খোকন-দিতির জন্য ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৪-০৫ ১২:৪৯:৩১ পিএম     ||     আপডেট: ২০১৬-০৪-০৭ ৫:০৭:৩১ পিএম

খোকন, দিতি

আমিনুল ই শান্ত : সম্প্রতি চির বিদায় নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের গুণী অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। গতকাল সোমবার না ফেরার দেশে চলে গেছেন নির্মাতা ও প্রযোজক শহীদুল ইসলাম খোকন। সদ্য প্রয়াত এই দুই গুণী অভিনয়শিল্পীকে হারানোর শোকের ছায়া বিরাজ করছে চলচ্চিত্রাঙ্গন ও তার ভক্তদের মধ্যে। বিএফডিসেতে সে চিত্রের দেখা মেলে।

গতকাল সোমবার সন্ধ্যায় বিএফডিসিতে অনুষ্ঠিত হয় ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ চলচ্চিত্রের অডিও অ্যালবাম প্রকাশনা উৎসব। নির্মাতা খোকন ও অভিনেত্রী দিতির জন্য এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানের কার্যক্রম। এই চলচ্চিত্রটি প্রয়াত এই দুই শিল্পীর জন্য উৎসর্গ করেন নির্মাতা সাফি।  
 
এ সময় অনুষ্ঠানে উপস্থিত শিল্পীরা শোকাচ্ছন্ন ছিলেন। তার ছাপ চোখে মুখে লেগে ছিল ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী- ২’ চলচ্চিত্রের নির্মাতা সাফি উদ্দিন সাফির। মঞ্চে উঠে মাক্রেফোন হাতে নিলে সে চিত্র আরো জোরালোভাবে ফুটে উঠে। এ সময় সাফি বলেন, ‘কদিন আগে গুণী অভিনেত্রী দিতিকে হারিয়েছি। আজ হারালাম খোকন ভাইকে। মুক্তির অপেক্ষায় থাকা আমার এই চলচ্চিত্র নিয়ে অনেক কিছু বলার ছিল। কিন্তু নিজেকে এতটা দূর্বল লাগছে যে, সব কথা হারিয়ে ফেলেছি। হারিয়ে যাওয়া এই দুই শিল্পীর জন্য আমার এই চলচ্চিত্রটি উৎসর্গ করলাম।’    

পয়লা বৈশাখ উপলক্ষে ৮ এপ্রিলে সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান ও জয়া আহসান। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়া। তবে কলকাতায় শাকিবের শুটিং থাকায় অনুষ্ঠানে যোগদান করতে পারেননি বলে পরিচালকের মাধ্যমে দুঃখ প্রকাশ করেছেন তিনি।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, গাজী মাজহারুল আনোয়ার, নির্মাতা আমজাদ হোসেন, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন- এ চলচ্চিত্রের অভিনয়শিল্পী, শহীদুজ্জামান সাচ্চু, সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ, এই চলচ্চিত্রের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচয়িতা রুম্মান রশীদ খান, সংগীত পরিচালক শওকত আলী ইমন, মৌসুমী হামিদ, ইমন, কণ্ঠশিল্পী কনা, চন্দন সিনহা প্রমুখ।   


 প্রয়াত নির্মাতা খোকন ও দিতির জন্য নীরবতা পালন করছেন আগত অতিথিরা

 

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ চলচ্চিত্রে প্রথমবারের মতো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে মডেল চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। চিত্রনায়ক ওমর সানীকে দেখা যাবে জাতীয় দলের কোচের চরিত্রে।

এর সব গান লিখেছেন গীতিকার কবির বকুল। সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন ও কৌশিক হোসেন তাপস। অডিও অ্যালবামটি বাজারে এনেছে এসআইএস মিডিয়া।



রাইজিংবিডি/ঢাকা/৫ এপ্রিল ২০১৬/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন