ঢাকা, মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

গণপিটুনির ভয়ে …

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২৪ ৭:০৮:১০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২৪ ৮:৩৬:০৩ পিএম

সাতক্ষীরা সংবাদদাতা : সারা দেশে ছেলেধরা সন্দেহে কয়েকজনকে পিটিয়ে হত্যা ও কয়েকজনকে আহত করেছে জনতা। গণপিটুনির ভয়ে সাতক্ষীরার ভিক্ষুকরা সঙ্গে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়ে ঘুরছেন। একই আতঙ্কে আছেন সাতক্ষীরার সব শ্রেণি-পেশার মানুষ।

বুধবার সাতক্ষীরার শহরের কাটিয়া মিল বাজার ও নিউ মার্কেট এলাকায় ভিক্ষা করতে আসা মর্জিনা বেগম ও আয়েশা খাতুনের কাছে দেখা গেছে জাতীয় পরিচয়পত্র।

আয়েশা খাতুন বলেন, ‘বিভিন্ন এলাকায় ছেলেধরা বলে পিটিয়ে মারা হচ্ছে। সে কারণে আমরা ভয়ে আছি- কখন ছেলেধরা বলে মারতে শুরু করে। আগের তুলনায় কম বের হচ্ছি। পরিচিত এলাকার বাইরে ভিক্ষা করতে যাচ্ছি না। সঙ্গে আইডি কার্ড রাখছি। যাতে বিপদে পড়লে এটা দেখিয়ে বাঁচতে পারি।’

সাতক্ষীরা শহরের কামালনগরের গৃহবধূ মুন জানান, বিভিন্ন এলাকার ছেলেধরা সন্দেহে মারা হচ্ছে। তাই কয়েক দিন ধরে ভিক্ষুকের সংখ্যা অনেক কমে গেছে। যারা ভিক্ষা করতে আসছেন তাদের হাতে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, কারো কারো কাছে স্মার্ট কার্ড দেখেছি।

সাতক্ষীরার পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) ইলতুৎমিশ বলেন, ছেলেধরা গুজবের বিষেয়ে সবাইকে সচেতন করতে বিভিন্ন এলাকায় মাইকিং ও স্কুলের শিক্ষার্থীদের সচেতন করতে সভা করা হয়েছে।

গুজবে কান না দিয়ে সবাইকে সতেচন হওয়ার আহ্বান জানিয়েছেন পুলিশ সুপার।

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/২৪ জুলাই ২০১৯/শাহীন গোলদার/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন