ঢাকা, বুধবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে ওয়ালটনের জিইসি প্লাজা নতুন ভবনে

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-১১ ৭:৫১:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১১ ৮:০২:৩৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : দেশের স্বনামধন্য ইলেক্ট্রিক, ইলেক্ট্রনিক্স ও মোবাইল উৎপাদনকারী দেশীয় কোম্পানি ওয়ালটনের চট্টগ্রামের জিইসি প্লাজা নতুন ভবনে স্থানান্তর করা হয়েছে।

শনিবার বিকেলে নগরীর দুই নম্বর গেইটস্থ পূর্ব নাসিরাবাদ সিএন্ডবি এলাকায় মরিয়ম ভবনের নিচতলায় মিলাদ মাহফিলের মাধ্যমে এই ওয়ালটন প্লাজার উদ্বোধন করা হয়।

 


এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন চট্টগ্রাম পশ্চিমাঞ্চলের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, চট্টগ্রাম পূর্বাঞ্চলের এরিয়া ম্যানেজার ফাহাদ আহাম্মেদ, কক্সবাজার অঞ্চলের এরিয়া ম্যানেজার অলসন চৌধুরী, চট্টগ্রাম ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন, ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মহিউদ্দিন, হালিশহর প্লাজার ব্যবস্থাপক জহিরুল ইসলাম, বহদ্দারহাট প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ মনির, স্টেশন রোড প্লাজার ব্যবস্থাপক জয়পাল বড়ুয়া, দোহাজারী প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ হুদা, পটিয়া প্লাজার ব্যবস্থাপক মো. সালাউদ্দিন. লালখান বাজার প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ সুমদ, হাটহাজারী প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ আজিম, জিইসি প্লাজার ব্যবস্থাপক ও ইনচার্জ সেলিম রেজা, নেভি গেইট প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ মজিদ, প্লাজা মোবাইল বিভাগের সেলস এক্সিকিউটিভ মাহফুজুর রহমান টিটু প্রমুখ।

উল্লেখ, ওয়ালটন জিইসি প্লাজা পূর্বের নাসিরাবাদ পূর্ব অফিসসংলগ্ন ভবন থেকে রাস্তার বিপরীত পাশে মরিয়ম ভবনের নিচতলায় (গ্রামীণফোনের পাশে) আধুনিক ও সম্প্রসারিত রূপে স্থানান্তরিত করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১১ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল করিম/মুশফিক