ঢাকা, বুধবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে মার্সেল হা-শো’র অডিশনে ব্যাপক সাড়া

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-০১ ১২:৫১:৪১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-০১ ৫:৩৭:২১ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বন্দরনগরী চট্টগ্রামে শুরু হয়েছে টেলিভিশন চ্যানেল এনটিভি’র জনপ্রিয় রিয়েলিটি শো মার্সেল প্রেজেন্টস ‘হা-শো’র সিজন-৫ অডিশন। রোববার সকাল ৯টা থেকে নগরীর নন্দনকাননের থিয়েটার ইনস্টিটিউটে প্রতিযোগীদের অডিশন পর্ব শুরু হয়।

এনটিভি’র প্রযোজনায় এই আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক দেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মার্সেল। এতে অনলাইন মিডিয়া পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। অডিশন রাউন্ডের শুরুতে প্রতিযোগিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন মার্সেল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর হুমায়ুন কবীর।

 

 

হা-শো’র পরিচালক জাহাঙ্গীর চৌধুরী রাইজিংবিডিকে জানান, শত শত তরুণ-তরুণীর উৎসবমুখর অংশগ্রহণে শুরু হয়েছে অডিশন রাউন্ড। সকাল থেকে দুপুর সাড়ে ১১টা পর্যন্ত প্রায় ৪ শতাধিক তরুণ-তরুণী অডিশন রাউন্ডের জন্য রেজিস্ট্রেশন করেন এবং তারা সবাই দিনব্যাপী অডিশনে অংশগ্রহণ করবেন। অডিশনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন বিশিষ্ট অভিনেতা তুষার খান, মডেল ও অভিনেত্রী নাবিলা ইসলাম, ‘হা-শো’ সিজন ওয়ান-এর চ্যাম্পিয়ন ও বিশিষ্ট স্ট্যান্ডআপ কমেডিয়ান সাইফুর রহমান।

 

 

অডিশন রাউন্ডে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্সেল-এর এক্সিকিউটিভ ডিরেক্টর হুমায়ুন কবীর। উপস্থিত ছিলেন হা-শো পরিচালক জাহাঙ্গীর চৌধুরী ও কাজী মো. মোস্তফা। অনুষ্ঠানের সহযোগিতা ও সমন্বয়ে ছিলেন মার্শেল ব্র্যান্ড এর চট্টগ্রামের পরিবেশন লুলু ইলেক্ট্রনিক্স-এর কর্ণধার মনসুরুল হাসান, ভিশন ইলেক্ট্রনিক্স এর আবদুল মান্নান।

স্বাগত বক্তব্যে মার্সেল-এর এক্সিকিউটিভ ডিরেক্টর হুমায়ুন কবীর জানান, হা-শো সারাদেশেই একটি জনপ্রিয় রিয়েলিটি শো। এই শো-এর পৃষ্টপোষকতায় মার্শেল রয়েছে। যুগ যুগ ধরে মার্সেলের পৃষ্টপোষকতায় এই শো চলবে বলে আশা প্রকাশ করেন। ‘হা-শো’র মাধ্যমে সারা দেশে থেকে মেধাবী প্রতিভা উঠে আসছে।

 

 

পরিচালক জানান, এনটিভি’র হা-শো’ রিয়েলিটি শো একটি কমেডিভিত্তিক প্রতিযোগিতামুলক রিয়েলিটি শো। সারাদেশ থেকে অডিশনে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে চৌকস ও মেধাবী তরুণ-তরুণীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে। এর আগে ৪টি সিজন সফলভাবে সম্পন্ন হবার পর এর সিজন-৫ শুরু হলো আজ রোববার থেকে। চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউটে অডিশন রাউন্ডের মাধ্যমে এই আয়োজনের মূল কার্যক্রম শুরু হবে। ক্রমান্বয়ে সারাদেশে অডিশন রাউন্ড শেষে এনটিভিতে প্রচারিত ধারাবাহিক শো’র মাধ্যমে বিভিন্ন পর্বে নির্বাচিত প্রতিযোগিরা চুড়ান্ত পর্বে অংশগ্রহণ করবেন। দেশের তারকা শিল্পীরা এই প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করবেন।

হা-শো’ রিয়েলিটি শোতে ১ম পুরষ্কার হিসেবে বিজয়ী পাবেন নগদ ৩ লক্ষ টাকা ও মার্সেল এয়ার কন্ডিশনার। ২য় পুরষ্কার হিসেবে থাকছে নগদ দেড় লক্ষ টাকা ও ৪৩ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন। ৩য় পুরষ্কার নগদ ৫০ হাজার টাকা ও ৩২ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন। প্রত্যেক (৭জন) ফাইনালিস্ট পাবেন মার্সেলের রেফ্রিজারেটর। ফাইনালিস্টদের মধ্য থেকে প্রতিপর্বে বাদ পড়া প্রতিযোগীর জন্য থাকছে মার্সেল এয়ার কন্ডিশনারের পক্ষ থেকে গিফট হ্যাম্পার। এ ছাড়া প্রতিপর্বের সেরা পারফর্মার পাবেন মার্সেল স্মার্ট রেফ্রিজারেটরের পক্ষ থেকে গিফট হ্যাম্পার।



রাইজিংবিডি/চট্টগ্রাম/০১ সেপ্টেমবর ২০১৯/রেজাউল/বুলাকী

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ