ঢাকা, শুক্রবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে রিহ্যাব মেলায় ৪৫০ কোটি টাকা বিক্রি

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-১২ ৪:১৮:২৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১২ ৪:১৮:২৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে চার দিনের রিহ্যাব মেলায় প্রায় ৪৫০ কোটি টাকার প্লট ও ফ্ল্যাট বিক্রি হয়েছে।

শনিবার রাতে চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউ’র মেজবান হলে আবাসন মেলা শেষ হয়। মেলা শেষে রোববার রিহ্যাব নেতারা জানিয়েছেন, এবারের মেলা সফল ও সার্থক হয়েছে। মেলায় প্রায় ৪৫০ কোটি টাকা বিক্রি হয়েছে।

রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী জানান, দেশের আবাসন খাতের মন্দাভাব কাটিয়ে আবার সুদিন ফিরে আসছে। যার প্রতিফলন এবারের চট্টগ্রাম রিহ্যাব মেলায় দেখা গেছে। মেলার চার দিন ক্রেতা-দর্শনার্থীর আগমন, বিশেষ করে শুক্রবার এবং শনিবার সাপ্তাহিক ছুটির দিনে উপচেপড়া ভিড় ছিল লক্ষ্যণীয়। মেলার চার দিনে কমপক্ষে ১৫ হাজার ক্রেতা-দর্শনার্থী মেলা পরিদর্শন করেছেন।

মেলায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের জন্য যে সব অফার নিয়ে এসেছে, ব্যাংক বন্ধ থাকার কারণে মেলা শেষ হওয়ার পরে আরও পাঁচ দিন কোম্পানির নিজস্ব অফিসে সেই সব  সুযোগ-সুবিধা দেওয়া হবে বলে জানান আব্দুল কৈয়ুম।

রিহ্যাব মেলায় অংশ নেওয়া এএনজেড প্রপার্টিজের প্রধান পরিচালন কর্মকর্তা প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন জানান, মেলায় তারা যে পাঁচটি ফ্ল্যাটের অফার নিয়ে এসেছিলেন, মেলায় তৃতীয় দিনেই তাদের লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হয়েছেন। বিশেষ অফারে তাদের পাঁচটি ফ্ল্যাট বিক্রি হয়ে গেছে। এ ছাড়া প্রচুর সংখ্যক দর্শক-ক্রেতা মেলার স্টল পরিদর্শন করেছেন।

এবারের মেলা সফল এবং সার্থক হয়েছে বলে জানান তানভীর শাহরিয়ার রিমন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১২ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল/বকুল