ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চিকিৎসকের বিরুদ্ধে আইনজীবী হত্যাচেষ্টার অভিযোগ

মামুন খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-৩০ ৫:২৭:২৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-৩০ ৫:২৭:২৬ পিএম

নিজস্ব প্রতিবেদক: ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সদস্য অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ তাকে হত্যাচেষ্টার অভিযোগে বাংলাদেশ মেডিকেল কলেজের চিকিৎসক চৌধুরী মারিয়া বিনতে হাসানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমানের আদালতে মামলাটি দায়ের করেন কাজী রওশন দিল আফরোজ। আদালত আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।

মামলা সম্পর্কে বাদী কাজী রওশন দিল আফরোজ জানান, গত ২৬ আগস্ট আমরা আইনজীবী সমিতি থেকে শুনতে পাই, এক আইনজীবীকে মারধর করা হচ্ছে। আসামি মারিয়া বিনতে হাসানের পারিবারিক একটা মামলা ছিল ঢাকার ১২তম পারিবারিক আদালতে। সেই আদালতের বাইরে ভুক্তভোগী আইনজীবী কাজী লুৎফর হায়াত মোবাইলে কথা বলছিলেন, আর পাশেই দাঁড়িয়ে ছিলেন আসামি মারিয়া।

তিনি বলেন, ‘আসামি ভুক্তভোগী আইনজীবীকে সরে দাঁড়াতে বলেন। তখন আইনজীবী বলেন, আমি কেনো সরবো? এখানে অনেক জায়গা আছে। এরপরে আসামি ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগীর গালে চড় বসিয়ে দেন। পাশের আইনজীবীরা তা দেখে ক্ষিপ্ত হলে আসামি বিচারকের খাসকামরায় গিয়ে আশ্রয় নেন।’

বাদী বলেন, ‘আমরা সে তথ্য শুনে আসামিকে পুলিশ পাহারায় আইনজীবী সমিতির কক্ষে আপস করার জন্য নিয়ে যাই। সেখানে আমাকে হত্যার উদ্দেশ্যে আসামি হামলা চালায়। আর বিভিন্ন সন্ত্রাসী গোষ্ঠীকে টাকা দিয়ে আমাকেসহ অন্যদের দেখে নেয়ার হুমকি-ধামকি দেয়। মারধরের কারণে আমার কানে শুনতে সমস্যা হচ্ছে।’

আসামি চৌধুরী মারিয়া বিনতে হাসান বলেন, আমার সঙ্গে এমন কোনো ঘটনা ঘটেনি। মামলা বা গ্রেপ্তারি পরোয়ানার বিষয়ে আমি কিছু জানি না। আর আমি কাউকে হত্যার চেষ্টাও করিনি।


রাইজিংবিডি/ঢাকা/৩০আগষ্ট ২০১৯/মামুন খান/সাজেদ

ইউটিউব সাবস্ক্রাইব করুন