ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চুয়াডাঙ্গার মাঠে চরমপন্থী নেতার গুলিবিদ্ধ লাশ

এম এ মামুন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৮-২৫ ৩:০৩:২০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-২৫ ৩:২৭:৩৭ পিএম
চুয়াডাঙ্গার মাঠে চরমপন্থী নেতার গুলিবিদ্ধ লাশ

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ছালাভরা মাঠ থেকে শনিবার চরমপন্থী নেতা বারী হকের (৪৫) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বারী হক পাশের নতিপোতা গ্রামের পচু শেখের ছেলে।

বারী হকের পরিবারের দাবি, সাদা পোশাকের পুলিশ তাকে তুলে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করেছে। পুলিশের ভাষ্য, চরমপন্থীদের অভ্যন্তরীণ বিরোধের জেরে প্রতিপক্ষের হাতে খুন হতে পারেন বারী হক।

পুলিশ জানায়, আজ শনিবার সকাল সাতটার দিকে এলাকার দফাদারের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এলাকাবাসী মৃতদেহটিকে চরমপন্থী নেতা বারী হকের বলে শনাক্ত করেন। সকাল সাড়ে ১০টার দিকে তার মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বারী হকের  স্ত্রী আনজিরা খাতুন জানান, শুক্রবার দুপুরে করিমপুর এলাকা থেকে সাদা পোশাকে পুলিশ বারী হককে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। সকালে তার গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, নিহত বারী হক চরমপন্থী রুহুল বাহিনীর সক্রিয় সদস্য ছিলেন।  তার বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানাসহ আশপাশের থানায় একাধিক মামলা রয়েছে। তিনি জানান, বারী হককে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি তার জানা নেই।



রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/২৫ আগস্ট ২০১৮/এম এ মামুন/টিপু

ইউটিউব সাবস্ক্রাইব করুন