ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চুয়াডাঙ্গায় ইলেকট্রিক মিস্ত্রিকে কুপিয়ে হত্যা

এম এ মামুন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৭-২৩ ৮:৫৩:৫০ এএম     ||     আপডেট: ২০১৮-০৭-২৩ ১:৫৫:০৭ পিএম
চুয়াডাঙ্গায় ইলেকট্রিক মিস্ত্রিকে কুপিয়ে হত্যা
Walton E-plaza

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গার মোচাইনগর গ্রামে রাজন ওরফে রাজিব নামের এক ইলেকট্রিক মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

রোববার সন্ধ্যায় এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। এই নিয়ে গত তিন দিনে চুয়াডাঙ্গা দুর্বৃত্তদের হাতে রাজনসহ দুইজন খুনের শিকার হলেন।

নিহত রাজন একই উপজেলার মোচাইনগর গ্রামের মাছ ব্যবসায়ী সোনা উল্লার ছেলে। পুলিশ এই হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে। আটকৃতরা হলেন- শালিখা গ্রামের খবির সর্দারের ছেলে লিটন ওরফে নায়ক ও মোচাইনগর গ্রামের কাউসারের ছেলে আলমসাধু চালক ফিরোজ।

এদিকে, দুই দিনের ব্যবধানে উপজেলায় দুটি খুনের ঘটনায় জনমনে বিরাজ করছে চরম আতঙ্ক। রাজনের স্বজন ও গ্রামবাসীরা এ হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তদমূলক শাস্তির দাবি জানিয়েছে।

 



রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসমানখালী বাজার থেকে আলমসাধুযোগে বাড়ি ফেরার পথে আসমানখালী-নানবার সড়কে একদল দুর্বৃত্ত চলন্ত আলমসাধু থামিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে খুন করে রাজন ওরফে রাজিবকে। এ ঘটনার পর গাংনী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মাসুদুর রহমান মোবাইলফোনে খবর পেয়ে রাত ৮দিকে ঘটনাস্থলে পৌঁছান এবং ঘটনাস্থল থেকে নিহত রাজনের লাশ উদ্ধার করেন।

ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ওই আলমসাধুর চালক ফিরোজ ও অপর আরোহী লিটন ওরফে নায়ককে আটক করে। পুলিশ এ হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে ইতোমধ্যেই মাঠে নেমেছে। অপরাধী যেই হোক তাকে আটক করে বিচারের আওতায় আনা হবে বলে জানায় পুলিশ।

উল্লেখ্য, এই ঘটনার দুইদিন আগে গত শুক্রবার দিবাগত রাতে একই উপজেলার বেগুয়ারখাল গ্রামের মাঠে আইলহাস লক্ষীপুর গ্রামের বিশ্বাস পাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে মুদি ব্যবসায়ী হাসিবুলকে (২৫) কে বা কারা নৃশংসভাবে কুপিয়ে খুন করে। এ ঘটনায় সন্দেহভাজন আইলহাসের মিলনকে আটক করেছে আলমডাঙ্গা থানা পুলিশ।



রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/২৩ জুলাই ২০১৮/এম এ মামুন/সাইফুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge