ঢাকা, বৃহস্পতিবার, ৯ মাঘ ১৪২৬, ২৩ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

চুয়াডাঙ্গায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী তানজিল নিহত

এম এ মামুন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৫-৩০ ১০:১৮:২৯ এএম     ||     আপডেট: ২০১৮-০৫-৩০ ১০:১৮:২৯ এএম

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার সাতগাড়ীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শহরের উপকণ্ঠ দৌলৎদিয়াড় গ্রামের মাদক ব্যবসায়ী তানজিল (৩৫) নিহত হয়েছে। বন্দুকযুদ্ধের সময় পুলিশের দুই সদস্য আহত হন।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে এই বন্দুযুদ্ধ ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি শুটারগান, চার রাউন্ড রাইফেলের গুলি ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করেছে।

তানজিল চুয়াডাঙ্গা সদর থানার দৌলৎদিয়াড় গ্রামের রমজান আলীর ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) আব্দুল খালেক বলেন, ‘মঙ্গলবার দিবাগত রাত অনুমানিক ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একদল মাদক চোরাকারবারি মাদক নিয়ে চুয়াডাঙ্গা সদর উপজেলার সাতগাড়ী এলাকা অতিক্রম করবে। পুলিশ এ সংবাদের ভিত্তিতে সাতগাড়ী ইটভাটা এলাকায় অবস্থান নেয়।  রাত অনুমানিক ২টা ১০ মিনিটের দিকে একদল মাদক চোরাকারবারি পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

এ সময় পুলিশের সাথে চোরাকারবারিদের ২০ মিনিট ধরে গুলি বিনিময় হয়। গুলি বিনিময়ের এক পর্যায়ে চোরাকারবারিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে তানজিলকে গুলিবিদ্ধ অবস্থায় এবং তার কাছে থেকে একটি শুটার গান, চার রাউন্ড রাইফেলের গুলি ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ তানজিলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চুয়াডাঙ্গার সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করে।’

পরে জানা যায়, তানজিল চুয়াডাঙ্গা সদর উপজেহলার দৌলৎদিয়াড় গ্রামের রমজানের ছেলে এবং এলাকার চিহ্নত মাদক ব্যবসায়ী। তানজিলের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মাদকসহ ১২ মামলাটি রয়েছে। তানজিলের লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/৩০ মে ২০১৮/এম এ মামুন/সাইফুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : চুয়াডাঙা, খুলনা বিভাগ