ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চোটের কারণে মাঠের বাইরে এমবাপে ও কাভানি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৭ ১০:২৬:১৩ এএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৭ ২:১০:৪১ পিএম
চোটের কারণে মাঠের বাইরে এমবাপে ও কাভানি

ক্রীড়া ডেস্ক : নেইমারের ভবিষ্যত নিয়ে এখনো অনিশ্চয়তা কাটেনি। এর মধ্যে যোগ হয়েছে মৌসুমের শুরুতেই দলের আক্রমণভাগের দুই তারকার চোট। দলের তারকা খেলোয়াড় কিলিয়ান এমবাপে ও এডিনসন কাভানির চোট কপালে চিন্তার ভাজ ফেলেছে প্যারিস সেইন্ট জার্মেই কোচ থমাস টুখেলের।

লিগ ওয়ানে নিজেদের প্রথম ম্যাচে তুলজের বিপক্ষে ৪-০ গোলে জয় পেয়েছে পিএসজি। তবে সেই জয় ছাপিয়ে এখন আলোচনা হচ্ছে এমবাপে ও কাভানির চোট নিয়ে। ফরাসি চ্যাম্পিয়নদের হয়ে অন্তত দুটি করে ম্যাচে খেলতে পারবেন না আক্রমণভাগের দুই তারকা।

তুলজের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে পায়ে অস্বস্তি নিয়ে উরুগুয়ের স্ট্রাইকার কাভানি মাঠ ছাড়ার পর দ্বিতীয়ার্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পান গত মৌসুমে দলের সেরা গোলদাতা এমবাপে। সোমবার ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে এমবাপের বাঁ হ্যামস্ট্রিংয়ের চোটের বিষয়টি নিশ্চিত করে পিএসজি। চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে ফরাসি এই ফরোয়ার্ডকে। আর ডান পায়ে চোট পাওয়া কাভানির তিন সপ্তাহের আগে ফেরার তেমন কোনো সম্ভাবনা নেই।

সদ্য পাওয়া এ চোটের কারণে কোস্টারিকা ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে উরুগুয়ের দুটি প্রীতি ম্যাচে খেলতে পারবেন না কাভানি। অন্যদিকে, ফ্রান্সের হয়ে অ্যান্ডোরা ও আলবেনিয়ার বিপক্ষে ইউরো ২০২০ বাছাইপর্বের দুটি ম্যাচে খেলতে পারবেন তরুণ ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে।


রাইজিংবিডি/ঢাকা/২৭ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন