ঢাকা, রবিবার, ৯ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ছাত্রী হেনস্তাকারী বাস চালক গ্রেপ্তার

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৪ ৯:২০:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৪ ৯:২০:৫৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের এক ছাত্রীকে হেনস্তার অভিযোগে এক বাস চালককে গ্রেপ্তার করা হয়েছে।

ছাত্রীর অভিযোগ ছিল, তিনি শুক্রবার টিউশনে যাওয়ার উদ্দেশ্যে চকবাজার থেকে ১নং রুটের চট্ট মেট্রো ছ ১১-০৫১৫ নম্বর বাসে ওঠেন। সিট ফাঁকা না পাওয়ায় তিনি চালকের পাশের ইঞ্জিন বক্সের উপর বসেন।

তিনি অভিযোগ করেন, বসার পর থেকে চালক তার সঙ্গে অশালীন আচরণ শুরু করেন। চালক কয়েক বার ইচ্ছাকৃতভাবে ছাত্রীর গায়ে হাত দেন। ছাত্রী এর প্রতিবাদ করে সামনে এগিয়ে বসলেও চালক তার গায়ে আবার হাত দেন।

ছাত্রী বিষয়টি ফেসবুকে পোস্ট দিলে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। এর পরিপ্রেক্ষিতে সকালে বিআরটিএ'র নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক অভিযান চালিয়ে বাস মালিকের সহায়তায় অভিযুক্ত চালককে গ্রেপ্তার করেন।

উক্ত চালকের নাম মো. আব্বাস। তার বাড়ি ভোলার বোরহানুদ্দীন উপজেলার মূলাপত্তন গ্রামে। তাকে চকবাজার থানায় হস্তান্তর করে মামলা দায়ের করা হয়েছে।

ওই ছাত্রী বলেন, বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট এত দ্রুত পদক্ষেপ নেবেন,  তা তিনি ভাবতে পারেননি। তিনি গণপরিবহনে হেনস্তার শিকার সকল নারীকে চুপ না থেকে সামনে আসার আহ্বান জানান। 


রাইজিংবিডি/চট্টগ্রাম/১৪ সেপ্টেম্বর ২০১৯/রেজাউল করিম/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ