ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ছিটকেই পড়লেন মালিঙ্গা

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৬-০৪-১৭ ৬:০১:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৬-০৪-১৮ ১০:৪০:১০ এএম

লাসিথ মালিঙ্গা

 

 

 

ক্রীড়া ডেস্ক : আইপিএল থেকে শেষ পর্যন্ত ছিটকেই পড়লেন হাঁটুর চোটে ভোগা লাসিথ মালিঙ্গা। মুম্বাই ইন্ডিয়ান্সের মেডিক্যাল টিম শ্রীলঙ্কার এই পেসারকে কমপক্ষে চার মাস আনফিট হিসেবে গণ্য করেছে।

 

এর ফলে আগামী মাসে শ্রীলঙ্কার ইংল্যান্ড সফরে তো বটেই, জুন-আগস্টে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও মালিঙ্গার খেলা অনিশ্চিত।

 

গত নভেম্বরে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে হাঁটুতে চোট পেয়েছিলেন মালিঙ্গা। চোট কাটিয়ে গত ফেব্রুয়ারিতে এশিয়া কাপে ফিরেছিলেন লঙ্কান পেসার। তবে এশিয়া কাপে তিনি খেলতে পারেন মাত্র একটি ম্যাচ। সেই ম্যাচেই পুরোনো চোটটা আবার নতুন করে পেয়ে বসে তাকে।

 

যার ফলে গত মাসে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে পারেননি তিনি। বিশ্বকাপের মাঝপথে তাকে দেশে ফেরত পাঠায় টিম ম্যানেজমেন্ট। এ মাসে আইপিএল শুরু সয়য় তো দলের প্রস্তুতি ক্যাম্পেই যোগ দিতে পারেননি।

 

তবে গত শুক্রবার মুম্বাইয়ে দলের সঙ্গে যোগ দেন মালিঙ্গা। সবার আশা ছিল, হয়তো খেলবেন তিনি। কিন্তু তার ফিটনেস পরীক্ষা শেষে রোববার দলের মেডিক্যাল টিম জানিয়ে দিল, কমপক্ষে আরো চার মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে।

 

মালিঙ্গার বদলি হিসেবে কে দলে আসছেন, সে ব্যাপারে এখনো কিছু জানায়নি মুম্বাই ইন্ডিয়ান্স। টুর্নামেন্টে এ পর্যন্ত তিন ম্যাচ খেলে দুটিতে হার ও একটিতে জিতেছে তারা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৬/পরাগ

 

 

 

ইউটিউব সাবস্ক্রাইব করুন