ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ছিটকে গেলেন ইসকোও

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৯ ৯:৫৩:৪৪ এএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৯ ১:০৪:০০ পিএম
ছিটকে গেলেন ইসকোও

ক্রীড়া ডেস্ক : মৌসুমের শুরুতেই রিয়াল মাদ্রিদ শিবিরে দুর্দশা। একের পর এক খেলোয়াড় যুক্ত হচ্ছেন ইনজুরির তালিকায়। এবার ইনজুরির কারণে রিয়াল শিবির থেকে ছিটকে গেছেন মিডফিল্ডার ইসকো।

ইডেন হ্যাজার্ড, ফারল্যান্ড মেন্ডি, ব্রাহিম দিয়াজ, জেমস রদ্রিগেজ এবং রদ্রিগোর মতো ফুটবলাররা চোটের কারণে দলের বাইরে রয়েছেন। এবার তাদের সঙ্গে রিয়ালের ইনজুরির লম্বা তালিকায় নাম লিখিয়েছেন ইসকো।

হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন স্প্যানিশ মিডফিল্ডার ইসকো। ক্লাবের ওয়েবসাইটে বুধবার এক বিবৃতিতে ইসকোর চোট পাওয়ার তথ্য জানায় রিয়াল। সেরে উঠতে কত দিন লাগবে তা অবশ্য জানানো হয়নি।

লিগে রিয়ালের প্রথম দুই ম্যাচেই খেলেছেন ইসকো। তবে রোববার বাংলাদেশ সময় রাত একটায় হতে যাওয়া লিগে নিজেদের তৃতীয় ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষে খেলতে পারবেন না স্প্যানিশ এ তারকা।  

এবার প্রাক-মৌসুম ম্যাচে হাঁটুতে চোট পেয়ে ৯ মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন মার্কো আসেনসিও। পেশির চোটে ভুগছেন এই গ্রীষ্মে দলে আসা দুই ফরোয়ার্ড  ইডেন হ্যাজার্ড ও রদ্রিগো। মৌসুমের শুরুতেই দলের তারকা খেলোয়াড়দের এমন ইনজুরি কপাল চিন্তার ভাজ ফেলেছে রিয়াল কোচ জিনেদিন জিদানের। 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন