ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জবি ছাত্রলীগের কল্যাণ তহবিল গঠন

আশরাফুল ইসলাম আকাশ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-২৮ ৭:১৬:২৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১১ ৮:৩৪:১৮ এএম
জবি ছাত্রলীগের কল্যাণ তহবিল গঠন
Walton E-plaza

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের সুস্বাস্থ্য ও কল্যাণের কথা ভেবে ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কল্যাণ তহবিল’ গঠন করা হয়েছে। কল্যাণ তহবিলের হিসাব নং জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা অগ্রণী ব্যাংক- ০২০০০১১৭৭৮৫২৬।

বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নুল আবেদিন রাসেলের প্রস্তাবনায় এ কল্যাণ তহবিল গঠন করা হয়।

এতে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যেসব নেতাকর্মী সাধারণভাবে গুরুতর দুরারোগ্য আক্রান্ত হলে কিংবা রাজনৈতিকভাবে আহত হলে তাদের চিকিৎসার ব্যয় বহন করার জন্য এ তহবিল গঠন করা হয়েছে। সেই সাথে রাজনৈতিক কারণে যদি কোনো নেতাকর্মী নিহত হয় তাহলে তাদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হবে এই তহবিলের অর্থের মাধ্যমে।

প্রস্তাবনায় আরো উল্লেখ আছে, নেতাকর্মী সাধারণভাবে গুরুতর দুরারোগ্য রোগে আক্রান্ত হলে কিংবা রাজনৈতিক কারণে আহত হলে সেক্ষেত্রে জগন্নাথ বিশ্ববিদ্যালয় দায়িত্বরত সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরে অর্থ উত্তোলন করা যাবে। তবে নিহতের ব্যাপারে, অবশ্যই রাজনৈতিক কারণে নিহত হতে হবে। সে ক্ষেত্রে নিহতের সার্টিফিকেট দেখাতে হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কল্যাণ তহবিলে অর্থ যোগানের জন্য শুধু আওয়ামী রাজনৈতিক মতাদর্শীদের অর্থই গ্রহণ করা হবে। অন্য কারো অর্থ গ্রহণ করা হবে না বলে জানানো হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ ফেব্রুয়ারি ২০১৮/আশরাফুল/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন