ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪২৬, ২০ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৫ ৪:১২:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৫ ৪:১৯:৪৭ পিএম

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ও বর্ণিল আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালক ও বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন করা হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় রোববার সকাল সাড়ে ৯টায় সাতক্ষীরা স্টেডিয়ামে খেলার উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামান প্রমুখ।

প্রধান অতিথি এমপি রবি বলেন, কিশোর-কিশোরীদের জঙ্গি ও মাদকমুক্ত করতে খেলাধূলার বিকল্প নেই। দেশের ক্রীড়াঙ্গনে সাতক্ষীরার ছেলে-মেয়েরা ভালো খেলার মধ্য দিয়ে এই জেলার সুনাম অক্ষুন্ন রেখেছেন।

উদ্বোধনী খেলায় অংশ নেয় সাতক্ষীরা পৌরসভা বনাম কালীগঞ্জ উপজেলা দল। উদ্বোধনী খেলার শুরুতে ঋশিল্পী সেন্টার স্কুলের শিক্ষার্থীরা মনোরম ডিসপ্লে পরিবেশন করে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।


রাইজিংবিডি/সাতক্ষীরা/১৫ সেপ্টেম্বর ২০১৯/শাহীন গোলদার/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন