ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘জানি না দিনগুলো কোথায় হারিয়ে গেল’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-১৩ ৪:১৮:১৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-১৩ ৪:২৪:০৯ পিএম

বিনোদন ডেস্ক: অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সম্প্রতি বলিউড ক্যারিয়ারের ৯ বছর পার করেছেন। দীর্ঘ এ পথচলায় বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি পেয়েছেন অসংখ্য ভক্ত-অনুরাগী।

রুপালি জগতে তার এই পথচলা নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি আবেগঘন পোস্ট করেছেন ৩২ বছর বয়সি এ অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘৯ বছর আগে ২০১০ সালের ১০ সেপ্টেম্বর দাবাং সিনেমাটি মুক্তি পায়। তার মানে এটি সেই দিন যেদিন অভিনেত্রী হিসেবে আমার পথচলা শুরু হয়েছিল এবং আপনাদের আনন্দ দিতে পারছি। সত্যি বলতে, জানি না দিনগুলো কোথায় হারিয়ে গেল। মনে হচ্ছে যেন গতকাল।’  

সোনাক্ষীর আরেক পরিচয় তিনি অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে। দাবাং সিনেমার অভিষেকের পর রাউডি রাঠোর, সন অব সর্দার, দাবাং-টু, হলিডে: অ্যা সোলজার ইজ নেভার অফ ডিউটি, লুটেরা, আকিরা ছাড়াও বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়া গায়িকা হিসেবেও তার সুনাম রয়েছে। 

বর্তমানে দাবাং ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির শুটিং করছেন সোনাক্ষী। সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সালমান খান। সিনেমাটিতে খল চরিত্রে দেখা যাবে কন্নড় সিনেমার অভিনেতা কিচ্চা সুদীপকে। চলতি বছর ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৯/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন