ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জাফর ইকবাল হত্যাচেষ্টার আসামি ইয়াবাসহ গ্রেপ্তার

আব্দুল্লাহ আল নোমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২২ ১০:২৪:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২২ ১০:২৪:১৪ পিএম
জাফর ইকবাল হত্যাচেষ্টার আসামি ইয়াবাসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটে তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ, তাদের মধ্যে জনপ্রিয় লেখক জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় অভিযুক্ত এক আসামি রয়েছে। হাসান নামের ওই মাদক বিক্রেতা কয়েক দিন আগে হত্যাচেষ্টা মামলায় জামিন নিয়ে কারাগার থেকে বেরিয়ে আসে।

শনিবার সন্ধ্যায় সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফুর রহমান এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। গ্রেপ্তার তিনজন হচ্ছেন- নগরীর সরষপুরের আনোয়ার আলী মালি (৪৮), সিলেট শহরতলির টুকেরবাজারের শেখপাড়ার এনামুল হাসান (২৬) ও জালালাবাদ থানার খুররমখলার শেখ সুমন আহমদ (২৮)।

পুলিশ কর্মকর্তা লুৎফুর রহমান জানান, শুক্রবার ৩০০ পিস ইয়াবাসহ সিলেট জেলার জৈন্তাপুরের হরিপুর এলাকা থেকে ওই তিনজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। পরে জৈন্তাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাইনুল জাকির বলেন, গোয়েন্দা পুলিশ ওই তিনজনের থানায় হস্তান্তর করলে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ শনিবার তাদের আদালতে পাঠানো হয়।

গত বছরের ৩ মার্চ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে অনুষ্ঠান চলাকালে অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলা করে ফয়জুল হাসান নামে এক যুবক। এ ঘটনায় দায়েরকৃত মামলার চার্জশিটে এনামুল হাসানের নাম রয়েছে; তিনি ফয়জুলের ভাই।



রাইজিংবিডি/সিলেট/২২ জুন ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন