ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জয়কে হত্যাচেষ্টা মামলার প্রতিবেদন দাখিল করেনি পুলিশ

মামুন খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১২ ৫:৫৮:০৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১২ ৫:৫৮:০৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিল করেনি পুলিশ।

বৃহস্পতিবার এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির সহকারী পুলিশ সুপার হাসান আরাফাত প্রতিবেদন দাখিল করেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ ৯ ফেব্রুয়ারি ধার্য করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, জাসাসের সহ-সভাপতি যুক্তরাষ্ট্র প্রবাসী মোহাম্মদ উল্লাহ মামুন এবং দেশে ও দেশের বাইরে অবস্থানরত বিএনপির শীর্ষ নেতারা জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্র করছে। প্রাপ্ত তথ্যসমূহ পর্যালোচনা করে সন্দেহ করা হচ্ছে যে, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, বাংলাদেশসহ বিশ্বের যেকোনো দেশে বিএনপির শীর্ষ নেতারা সজীব ওয়াজেদ জয়ের জীবননাশসহ যেকোনো ধরনের ক্ষতি করার ষড়যন্ত্রে লিপ্ত আছেন। এ ষড়যন্ত্রে বিএনপির হাই কমান্ড দেশ ও দেশের বাইরে থেকে অর্থায়ন করছে।

২০১৫ সালের ৪ আগস্ট ডিবির পরিদর্শক ফজলুর রহমান এ বিষয়ে পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন, যা পরে মামলায় রূপান্তরিত হয়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৭/এমএ খান/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন