ঢাকা, মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জয়া এবার ভূত পরী

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৩ ২:২৪:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৪ ৯:২৭:১০ এএম

বিনোদন ডেস্ক: বেশ কিছু সফল ভারতীয় বাংলা সিনেমায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। রাজনৈতিক, থ্রিলারসহ নানা ঘরানার সিনেমায় দেখা গেছে তাকে। এবার ভৌতিক ঘরানার একটি সিনেমায় ভূতের চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘ভূত পরী’ নামের সিনেমাটি পরিচালনা করছেন কলকাতার সৌকর্য ঘোষাল।

গল্প প্রসঙ্গে এ পরিচালক জানান, মামাবাড়ি বেড়াতে যায় একটি ছেলে। প্রতিদিন অদ্ভুত অদ্ভুত স্বপ্ন দেখে। সারা বাড়ি ঘুরে বেড়ায় সে। নানা কিছু নিয়ে তার কৌতূহল। এক পর্যায়ে বাড়িটিতে একটি ‘মেয়ে ভূত’ আবিষ্কার করে। সে ভূতকে দেখতে পায়। তাদের আলাপ হয়। এই ভূতের সঙ্গে শিশুটির বন্ধুত্ব গড়ে ওঠে। এই ভূতের নাম দেয়— ‘ভূত পরী’। এরপর ছেলেটি জানতে পারে— ৭০ বছর আগে ভূত পরীকে খুন করা হয়েছে। তাই সে নিজের খুনিকে শাস্তি দিতে চায়। শুরু হয় খুনির খোঁজ। এরপর এক চোরের সাহায্যে রহস্যের উদঘাটন হয়।

গল্পের ভূত পরীর চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান। ছোট ছেলেটির চরিত্রে দেখা যাবে নবাগত বিশান্তক মুখার্জিকে। আর চোরের চরিত্রে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী।

অভিনয়শিল্পী নির্বাচনের বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে পরিচালক সৌকর্য বলেন, ‘আমার এমন একটি ছেলে প্রয়োজন ছিল যে বাঁশি বাজাতে পারে। লা মার্টিনিয়ারের এই ছেলেটি সেটা পারে। তাছাড়া জয়া আহসানকে নেওয়ার কারণ হলো— ১৯৪৭ সালের ভূতকে দেখাতে হবে। যার বিয়ের দিন মৃত্যু হয়। সেই সময়ের ভাষাটা জয়ার রপ্ত আছে।’

এছাড়াও সিনেমাটিতে অভিনয় করবেন সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি প্রমুখ। আগামী ২৬ আগস্ট বর্ধমানের একটি গ্রামে সিনেমাটির শুটিং শুরু হবে।


রাইজিংবিডি/ঢাকা/২৩ আগস্ট ২০১৯/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন